সরিষাবাড়ীতে ছাত্র উজ্জ্বল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন - দৈনিকশিক্ষা

সরিষাবাড়ীতে ছাত্র উজ্জ্বল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

দৈনিক শিক্ষাডটকম, জামালপুর |

দৈনিক শিক্ষাডটকম, জামালপুর : জামালপুরের সরিষাবাড়ীতে স্কুলছাত্র উজ্জ্বল হত্যার মূল পরিকল্পনাকারী ইউপি সদস্য আব্দুল মালেককে গ্রেফতার ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ওই এলাকার সহস্রাধিক নারী-পুরুষ সকাল ১০টা থেকে  ঘণ্টাব্যাপী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ব্রিজপাড় এলাকায় এ কর্মসূচি পালন করেন। মানববন্ধনে বক্তারা বলেন, বালিয়া গ্রামের উসর আলীর ছেলে ও শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউটের নবম শ্রেণির শিক্ষার্থী উজ্জ্বল মিয়াকে (১৪) গত ২৭শে মার্চ সন্ধ্যায় ইফতারের সময় স্থানীয় কিশোর গ্যাং হিসেবে পরিচিত তার বন্ধুরা ডেকে নিয়ে হত্যা করে।

ছবি: সংগৃহীত

এরপর ৩১শে মার্চ দুপুরে বাড়ির পাশের সেপটিক ট্যাংকি থেকে উজ্জ্বলের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা থানায় হত্যা মামলা দায়ের করলেও কিশোর গ্যাং পরিচালনাকারী ও হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড ডোয়াইল ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মালেক এখনো গ্রেফতার হয়নি। উল্টো আড়ালে অবস্থান করে আব্দুল মালেক মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি ও কলকাঠি নাড়ছেন বলে অভিযোগ করা হয়। মানববন্ধনে নিহতের বাবা উসর আলী, চাচাতো ভাই আমিনুল হক, ফুপাতো ভাই মিজানুর রহমান সাবেক মেম্বার আব্দুল সাত্তার নিহত উজ্জ্বলের মা-বোনসহ স্থানীয় গণ্যমান্য লোকজন বক্তব্য রাখেন। তারা দ্রুত সময়ের মধ্যে ইউপি সদস্যসহ সকল আসামি গ্রেপ্তারের দাবি তোলেন অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, উজ্জ্বল হত্যা মামলার প্রধান আসামি পরানসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। ইউপি সদস্য আব্দুল মালেক এ ঘটনায় জড়িত কিনা, সব আসামি গ্রেপ্তার ও অধিকতর তদন্ত সাপেক্ষে জানা যাবে বলে তিনি জানান।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.010140895843506