সশরীরে নজরুল বিশ্ববিদ্যালয়ে স্থগিত পরীক্ষা নেয়া শুরু - দৈনিকশিক্ষা

সশরীরে নজরুল বিশ্ববিদ্যালয়ে স্থগিত পরীক্ষা নেয়া শুরু

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় স্থগিত থাকা পরীক্ষাগুলো স্বাস্থ্যবিধি মেনে সশরীরে নেয়া শুরু করেছে। শিক্ষা মন্ত্রণালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের নির্দেশনা অনুসারে একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভার অনুমোদন নিয়ে স্থগিত পরীক্ষাগুলো পুনরায় চালু হয়েছে।

ছবি : ময়মনসিংহ প্রতিনিধি

রোববার (১৩ জুন) সকালে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রথম দিনের পরীক্ষায় বাংলা ভাষা ও সাহিত্য বিভাগ, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের পরীক্ষার্থীরা অংশ নেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা আয়োজন করায় তিনি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

এসময় উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. আহমেদুল বারী, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক প্রফেসর ড. মো. সাহাবউদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধানসহ অন্যান্যরা। 

দৈনিক শিক্ষাডটকমকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন বলেছে, চলমান এ পরীক্ষা কার্যক্রম শুরুর ফলে পরীক্ষা সংক্রান্ত বিষয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দীর্ঘদিনের অচলাবস্থা নিরসন হলো। ফলশ্রুতিতে শিক্ষার্থীদের মাঝে মানসিক স্বস্তি ফিরে আসবে বলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মনে করে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038368701934814