সহকারী শিক্ষকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ - দৈনিকশিক্ষা

সহকারী শিক্ষকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ

দৈনিক শিক্ষাডটকম, মোরেলগঞ্জ (বাগেরহাট) |

দৈনিক শিক্ষাডটকম, মোরেলগঞ্জ (বাগেরহাট) : বাগেরহাটের মোরেলগঞ্জে ১০৭নং বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুফিয়া খাতুনের সাথে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাকসুদা আখতারের অশোভন আচরণের অভিযোগ উঠেছে। গত বুধবার স্কুল চলাকালীন সময়ে অফিস কক্ষে অভিভাবকের সামনে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগে উল্লেখ রয়েছে। 

জানা যায়, প্রধান শিক্ষক সুফিয়া খাতুন অফিস কক্ষে বসে কাজ করছিলেন। এ সময় বিদ্যালয়ের অফিস কক্ষে সহকারী শিক্ষক মাকসুদা আখতার প্রবেশ করে দরজা লাগিয়ে দিয়ে উত্তেজিত হয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দিকে নিজের পায়ের জুতা নিক্ষেপ করেন এবং তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এ বিষয়ে প্রধান শিক্ষক বাদী হয়ে ওই সহকারী শিক্ষকের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।

সফিয়া খাতুন অভিযোগে আরো উল্লেখ করেন, তিনি ২০২২ খ্রিষ্টাব্দের নভেম্বর মাস থেকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে আসছেন। দায়িত্ব  পাওয়ার পর থেকেই সহকারী শিক্ষক মাকসুদা বিভিন্নভাবে তার সাথে অসদাচরণ করে আসছেন। 

এ বিষয়ে অভিযুক্ত মাকসুদা আক্তারের কাছে জানতে চাইলে তিনি ব্যস্ততা দেখিয়ে প্রসঙ্গ এড়িয়ে যান। একপর্যায়ে তিনি ওইদিন প্রধান শিক্ষকের সাথে কথা কাটাকাটি হয়েছে বলে স্বীকার করেন। কিন্তু জুতা নিক্ষেপের কথা এড়িয়ে যান।

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ তিনি পেয়েছেন এবং তদন্ত প্রতিবেদন জেলা শিক্ষা কর্মকর্তার কাছে ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করবেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান বলেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের একটি লিখিত অভিযোগ পেয়েছি এবং তাৎক্ষণিকভাবে অভিযোগটি প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে প্রেরণ করে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করার জন্য বলা হয়েছে।

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031509399414062