সালিশের টাকা ভাগাভাগি নিয়ে যবিপ্রবির কর্মচারীকে কু*পিয়ে জ*খম - দৈনিকশিক্ষা

সালিশের টাকা ভাগাভাগি নিয়ে যবিপ্রবির কর্মচারীকে কু*পিয়ে জ*খম

দৈনিক শিক্ষাডটকম, যবিপ্রবি |

দৈনিক শিক্ষাডটকম, যবিপ্রবি : সালিশের টাকা ভাগবাটোয়ারা নিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী বদিউজ্জামান বাদলকে (৩৬) কুপিয়ে জখম করেছেন তারই সহযোগীরা। গত সোমবার রাতে যশোর সদর উপজেলার কমলাপুর গ্রামে এই ঘটনা ঘটে। স্বজনরা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। 

বাদলের স্বজন ও স্থানীয় লোকজনের বরাতে পুলিশ জানিয়েছে, বাদল মাটির ব্যবসা করেন। সোমবার সন্ধ্যায় কমলাপুরে শ্রমিকদের মজুরির টাকা দিতে গিয়েছিলেন। এ সময় বাদলের বন্ধু হিসেবে পরিচিত ভুট্টো ও আয়নালসহ বেশ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালান। হামলার পর বাদল গুরুতর জখম হয়ে পড়ে থাকলেও তাকে কেউ উদ্ধারে এগিয়ে আসেনি। খবর পেয়ে তার বাবাসহ পরিবারের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেন। 

যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সম্প্রতি একটি মাদ্রাসার জমি নিয়ে সালিশ করেন বাদল এবং তার বন্ধু ভুট্টো ও আয়নাল। সালিশের টাকার ভাগ নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়। তার জের ধরে আয়নালের দাড়ি টেনে ছিঁড়ে দেয় বাদল। এর প্রতিশোধ নিতেই বাদলের ওপর হামলা চালায় ভুট্টো, আয়নাল ও তাদের লোকজন।

ওসি জানান, হামলার ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে আসামিরা চিহ্নিত হওয়ায় তাদের আটক করতে কাজ শুরু করেছে পুলিশের একাধিক টিম।

বদিউজ্জামান বাদল যবিপ্রবির নৈশপ্রহরী। তিনি কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন সময় শিক্ষার্থী, কর্মকর্তাদের পেটানোর অভিযোগ আছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0066540241241455