সুপারিনটেনডেন্ট নিয়োগ দেবে পান্তাডাঙ্গা দাখিল মাদরাসা - দৈনিকশিক্ষা

সুপারিনটেনডেন্ট নিয়োগ দেবে পান্তাডাঙ্গা দাখিল মাদরাসা

বিজ্ঞাপন প্রতিবেদন |

সরকারী বিধি মোতাবেক বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (মাদরাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ খ্রিষ্টাব্দ(২৩ নভেম্বর ২০২০ খ্রিষ্টাব্দ পর্যন্ত সংশোধিত) অনুযায়ী পান্তাডাঙ্গা দাখিল মাদরাসা শূন্যপদে ১ জন সুপারিনটেনডেন্ট নিয়োগ দেওয়া হবে।প্রার্থীকে দাখিল মাদরাসায় সহকারী মৌলভী হিসাবে ৯ বছর ও সহকারী সুপারিনটেনডেন্ট হিসাবে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন গ্রেড- ৭।

 আগ্রহী প্রার্থীদের সনদপত্র, নম্বরপত্র, NID,ছবি, প্রথম ও শেষ এমপিও কপি, ১০০০ টাকার (অফেরতযোগ্য) পোষ্টাল অর্ডার ও প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে সভাপতি বরাবর আবেদন করতে হবে। উল্লেখ্য,পূর্বে আবেদনকারীদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। 

যোগাযোগ:- সভাপতি,পান্তাডাঙ্গা দাখিল মাদরাসা,ডাক- দামোদরপুর, উপজেলা-কালীগঞ্জ, জেলা- ঝিনাইদহ।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0055930614471436