সেভ দ্য চিলড্রেনে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

সেভ দ্য চিলড্রেনে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি সংস্থা সেভ দ্য চিলড্রেনে ‘অফিসার’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজারের উখিয়ায় চলমান প্রকল্পের জন্য এ নিয়োগ দেবে।

পদের নাম: অফিসার-প্রকিউরমেন্ট

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা :

স্বীকৃত যে কোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যে কোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিজনেস, ম্যানেজমেন্ট অথবা ইঞ্জিনিয়ারিং পাস অথবা সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট/ প্রকিউরমেন্ট ম্যানেজমেন্টে ডিপ্লোমা পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীর তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া:

আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে https://bangladesh.savethechildren.net/careers/details?jid=62710 লিঙ্কে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ: ২৯ এপ্রিল, ২০২১।

পদের নাম: অফিসার (লজিস্টিক, কোভিড-১৯)

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা :

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রশিক্ষণ, আলোচনা করার সক্ষমতা, যোগাযোগ দক্ষতা থাকতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী ও অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলী থাকতে হবে।

আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনে https://bangladesh.savethechildren.net/careers/details?jid=62592 লিঙ্কে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে।

বেতন ও সুযোগ-সুবিধা আলোচনা সাপেক্ষে। প্রতিষ্ঠানের বেতন রীতি অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হব।

আবেদনের শেষ তারিখ: ২৬ এপ্রিল, ২০২১।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035531520843506