সোশ্যাল ইসলামী ব্যাংকের তিন নতুন উপশাখা - দৈনিকশিক্ষা

সোশ্যাল ইসলামী ব্যাংকের তিন নতুন উপশাখা

নিজস্ব প্রতিবেদক |

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন তিনটি উপশাখার যাত্রা শুরু হয়েছে।  ঢাকার নাখালপাড়ায় ১০৫তম, চট্টগ্রামের রাঙ্গুনিয়ার রাজারহাটে ১০৬তম ও পাবনার ঈশ্বরদীর আওতাপাড়ায় ১০৭তম উপশাখা স্থাপন করেছে ব্যাংকটি। সোমবার এ উপশাখাগুলোর উদ্বোধন করা হয়েছে। 

প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপশাখা তিনটি উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও  প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলাম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক ও মো. সামছুল হক, মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, মার্কেটিং এন্ড ব্রান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামান এবং ব্রাঞ্চেস কন্ট্রোল এন্ড জেনারেল ব্র্যাংকিং বিভাগের প্রধান সাইফ আল-আমীন। 

অনুষ্ঠানে ব্যাংকের কাওরান বাজার, রোয়াজারহাট ও পাবনা শাখার ব্যবস্থাপকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033390522003174