সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন ১০ উপশাখা উদ্বোধন - দৈনিকশিক্ষা

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন ১০ উপশাখা উদ্বোধন

দৈনিকশিক্ষা ডেস্ক |

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন ১০টি উপশাখা উদ্বোধন করা হয়েছে। রোববার প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নতুন উপশাখাগুলোর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও ব্রাঞ্চেস কন্ট্রোল বিভাগের প্রধান জয়নাল আবেদীন। 

এসময় ব্যাংকের মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক ও মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামানসহ ঊর্ধ্বতন নির্বহীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, ব্যাংকের বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক প্রধানগণ, সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জরা।

নতুন ১০টি উপশাখা হচ্ছে, চাঁদপুরের গৃদকালিন্দিয়া বাজার এবং নায়েরগাঁওয়ের নতুন বাজার, লক্ষ্মীপুরের ছয়ানী বাজারের চন্দ্রগঞ্জ, চট্টগ্রামের বড় দরগারহাটে সাহেরখালী ও অলংকার মোড়ের মাদামবিবিরহাট, মৌলভীবাজারের সমশেরগঞ্জ, কুমিল্লার কলেজ রোডের কংশনগর ও ইলিয়টগঞ্জের আসমানিয়া বাজার, নরসিংদীর পলাশ এবং পিরোজপুরের স্বরূপকাঠিতে।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, আমরা দেশের প্রত্যন্ত অঞ্চলে আমাদের সেবা পৌঁছে দেয়ার মাধ্যমে এসআইবিএলকে গণমানুষের ব্যাংক হিসেবে পরিণত করতে চাই। এজন্য মানুষের কল্যাণে ও প্রয়োজনের ভিত্তিতে অনেকগুলো সঞ্চয়ী ও বিনিয়োগ স্কিম চালু করেছি। তিনি গ্রাহকদের ব্যাংকের এই সকল সেবা গ্রহণের আহ্বান জানান।

ফল জালিয়াতি: পদে রেখেই সচিবের বিরুদ্ধে তদন্ত - dainik shiksha ফল জালিয়াতি: পদে রেখেই সচিবের বিরুদ্ধে তদন্ত শিক্ষক-কর্মচারী বদলি নীতিমালার কর্মশালা কাল - dainik shiksha শিক্ষক-কর্মচারী বদলি নীতিমালার কর্মশালা কাল দুবাইয়ে বন্যায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা - dainik shiksha দুবাইয়ে বন্যায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি ৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগ, আবেদন করবেন যেভাবে - dainik shiksha ৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগ, আবেদন করবেন যেভাবে ফিলিস্তিনকে সমর্থনের ‘অভিযোগে’ সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল - dainik shiksha ফিলিস্তিনকে সমর্থনের ‘অভিযোগে’ সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0057780742645264