সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

অর্থ মন্ত্রণালয়ের আওতাধীন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন(এসডিএফ) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ আগামী ৭ নভেম্বর পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম: সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)

কাজের ধরণ: চুক্তিভিত্তিক

কর্মস্থল: দেশের যেকোনো স্থানে

পদের নাম: ক্লাস্টার অফিসার

মাসিক বেতন: সর্বসাকুল্যে ৫৪,০০০ টাকা

পদের নাম: ক্লাস্টার ফ্যাসিলিটেটর

মাসিক বেতন: সর্বসাকুল্যে ৩৮,০০০ টাকা

পদের নাম: ক্লাস্টার ফ্যাসিলিটেটর(টেকনিক্যাল)

মাসিক বেতন: সর্বসাকুল্যে ৩৮,০০০ টাকা

পদের নাম: ক্লাস্টার ফ্যাসিলিটেটর(হেলথ অ্যান্ড নিউট্রিশন)

মাসিক বেতন: সর্বসাকুল্যে ৩৮,০০০ টাকা

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটোর(ডিইও)

মাসিক বেতন: সর্বসাকুল্যে ৩৮,০০০ টাকা

পদের নাম: পিওন বা গার্ড

মাসিক বেতন: সর্বসাকুল্যে ২৪,০০০ টাকা

আবেদন প্রক্রিয়া:
আগ্রহীরা জীবনবৃত্তান্তের সঙ্গে সব সার্টিফিকেটের অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের অনুলিপি, ২ কপি পাসপোর্ট সাইজের ছবি সত্যয়িতসহ আবেদনপত্র ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ঠিকানায় পাঠাতে হবে।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032651424407959