স্কুলছাত্র রোহান হত্যা মামলায় গ্রেফতার আরো দুই আসামি - দৈনিকশিক্ষা

স্কুলছাত্র রোহান হত্যা মামলায় গ্রেফতার আরো দুই আসামি

নিজস্ব প্রতিবেদক |

সাভারে চাঞ্চল্যকর স্কুলছাত্র রোহান হত্যা মামলার আরো দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সাভারের উলাইল ও নামাবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গতকাল তাদের ঢাকা মুখ্য বিচারিক আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানাপুলিশ।

এ নিয়ে এ ঘটনায় সকল আসামিকে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃতরা হলেন, সাভারের উলাইল এলাকার দুলালের ছেলে জুবায়ের ও নামাবাজার মৃত আলাউদ্দিনের ছেলে পারভেজ । পুলিশ জানায়, ৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় সাভারের ব্যাংক কলোনি এলাকার একটি রেস্তোরাঁর সামনে রোহানকে ছুরিকাঘাত করে হত্যা করে হূদয়সহ কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ মামলায় এ পর্যন্ত পাঁচ জনকে গ্রেফতার করা হলো।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0046610832214355