সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর মহাদেবপুরে পাশাপাশি স্থানে মাত্র ৫ ঘন্টার ব্যাবধানে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনা হয়েছে। এতে মোটর সাইকেল আরোহী এক কলেজছাত্র নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ৩ জন।আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়,অপর ২ জন নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (২৫ মে) সকালে ও দুপুরে নওগাঁ-রাজশাহী মহা-সড়কের মহাদেবপুর উপজেলার (চৌমাশিয়া) নওহাটামোড় নামক স্থানে পৃথক দুটি দূর্ঘটনা ঘটে। নিহত মোটর সাইকেল আরোহী হলেন, মহাদেবপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের মৃত আওয়ালের কলেজ পড়ুয়া ছেলে শরিফ উদ্দিন (২৪)। 

নিহত কলেজ ছাত্র শরিফ উদ্দিন দিনাজপুর পলিটেকনিক কলেজের শেষ বর্ষের ছাত্র। সে লেখাপড়া করার পাশাপাশি নওগাঁ দয়ালের মোড় এলাকায় থেকে ফ্রিজ মেরামতের কাজ করতেন। মঙ্গলবার নওগাঁ সদর উপজেলার নিন্দইন গ্রামের এক ব্যাক্তির ফ্রিজ মেরামতের জন্য শরিফ উদ্দিন তার অপর সহযোগীকে সাথে নিয়ে একটি মোটরসাইকেল যোগে নিন্দইন গ্রামে যাচ্ছিলেন। সকাল ৮ টার দিকে (চৌমাশিয়া) নওহাটামোড় নামক স্থানে পৌছালে বিপরীতমুখী বালুবাহী ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শরিফ উদ্দিন (২৪) ও তার সহযোগী গুরুতর আহত হয়, তৎক্ষণাৎ তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন স্থানীয়রা।

হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক শরিফ উদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং অপর আহতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

অপরদিকে-একই স্থানে মাত্র ৫ ঘন্টার ব্যবধানে দুপুরে একটি ট্রাকের সাথে অপর একটি ট্রাক্টরের সংঘর্ষ ঘটলে এসময় ট্রাক্টরে থাকা ২ জন শ্রমিক মারান্তক আহত হয়, স্থানীয়রা আহত দু'জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন, তবে আহতদের নাম বা পরিচয় জানাতে পারেনি স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান জিয়া দৈনিক শিক্ষাডটকমকে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ দুর্ঘটনায় শিকার কলেজ ছাত্র নওগাঁ সদর হাসপাতালে মৃত্যু বরণ করেছেন।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0069220066070557