হাটহাজারীর শিক্ষা অফিসার ও তিন শিক্ষক করোনায় আক্রান্ত - দৈনিকশিক্ষা

হাটহাজারীর শিক্ষা অফিসার ও তিন শিক্ষক করোনায় আক্রান্ত

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি |

দেশে বাড়ছে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ। চট্টগ্রামের হাটহাজারী উপজেলাতে এর বেশ প্রভাব পড়েছে। হাটহাজারীতে এবার উপজেলা শিক্ষা অফিসার সাইদা আলম ও দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইজন প্রধান শিক্ষকসহ তিনজন শিক্ষকের করোনা শনাক্ত হয়েছে। এর আগে একই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬ জনসহ উপজেলার ৯ জন শিক্ষক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম। 

নতুন করে করোনা শনাক্ত হওয়া শিক্ষকরা হলেন, উপজেলা মেখল দয়াময়ি সরকারি প্রথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক নাজমুন নেছা, মেখল রুহুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক শামীমা নাহার এবং উত্তর ফতেয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক শুভ্রা আল আমীন।
 
আইসোলেশনে থাকা হাটহাজারী উপজেলা শিক্ষা অফিসার সাইদা আলম মুঠোফোনে দৈনিক শিক্ষাডটকমকে জানান, করোনার উপসর্গ নিয়ে মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নমুনা দিয়। ঘন্টাখানের পর আমার দেয়া নমুনায় করোনা রির্পোট পজেটিভ আসে। তাই আমি কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আমার বাসায় আইসোলেশনে আছি।

তিনি আরও জানান, উপজেলা দুইটি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক যথাক্রমে নাজমুন নেছা ও শামীমা নাহার এবং আরও একটি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক শুভ্রা আল আমীনও করোনা শনাক্ত হয়েছে। গত দুই-তিন দিনের ব্যবধানে তারা প্রত্যেকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত শিক্ষকরা প্রত্যেকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। বর্তমানে সকলের শারীরিক অবস্থা স্থিতিশীল এবং সুস্থ আছেন।

গত এক সপ্তাহে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ১নং ওয়ার্ডস্থ দক্ষিণ পাহাড়তলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছয় সহকারী শিক্ষক, বালুচরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইজন এবং দক্ষিণ পাহাড়তলী অলি আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষকের করোনা শনাক্ত হয়েছিলে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035979747772217