হেফাজত আমির মুহিবুল্লাহ বাবুনগরী হাসপাতালে - দৈনিকশিক্ষা

হেফাজত আমির মুহিবুল্লাহ বাবুনগরী হাসপাতালে

হাটহাজারী প্রতিনিধি |

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির মুহিবুল্লাহ বাবুনগরী (৮৮) অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। 

এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক আহমেদ উল্লাহ।

  

তিনি জানান, মুহিবুল্লাহ বাবুনগরী হঠাৎ পেটে ব্যথা অনুভব করায় বৃহস্পতিবার দুপুরে ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

তিনি বলেন, ‘হুজুরের পিত্তথলিতে পাথর হয়েছে বলে ধারণা করছেন চিকিৎসকরা। হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা দিয়েছেন। পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর সেই অনুযায়ী তার চিকিৎসা চলবে।’

জুনায়েদ বাবুনগরীর মৃত্যুর পর ২০২১ খ্রিষ্টাব্দের ২৯ আগস্ট হেফাজতে ইসলামের আমির হিসেবে দায়িত্ব পান মুহিব্বুল্লাহ বাবুনগরী। তিনি সম্পর্কে বাবুনগরীর মামা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0042309761047363