হেফাজত নেতা ইসলামাবাদী ৭ দিনের রিমান্ডে - দৈনিকশিক্ষা

হেফাজত নেতা ইসলামাবাদী ৭ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক |

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১২ এপ্রিল) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের পুলিশ পরিদর্শক কামরুল হাসান তালুকদার তাকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করেন।

আজিজুল হক ইসলামাবাদী। ফাইল ছবি

এসময় গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। রিমান্ড আবেদনে তিনি উল্লেখ করেন, ২০১৩ খ্রিষ্টাব্দের ৫ মে হেফাজতের তাণ্ডবে পল্টন থানায় দায়ের করা পুলিশের মামলার ১৫৭ নম্বর আসামি আজিজুল হক ইসলামবাদী। ওই ঘটনায় মদদদাতাদের সম্পর্কে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার ১০ দিনের রিমান্ড চায় পুলিশ।

ডিবি কর্মকর্তা কামরুল হাসান তালুকদারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক আজিজুল হক ইসলামাবাদীর সাত দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। আদালতের সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আতিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘২০১৩ খ্রিষ্টাব্দের ৫ মের ঘটনায় কয়েকটি মামলা হয়। এর মধ্যে পল্টন থানার ১২ নম্বর মামলায় ১৫৭ নম্বর আসামি এই আজিজুল ইসলামবাদী। তাকে আমরা সাত দিনের রিমান্ড পেয়েছি। সাম্প্রতিক সময়ে দায়ের হওয়া মামলায়ও তাকে গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।’

এর আগে রোববার (১১ এপ্রিল) মধ্যরাতে চট্টগ্রামের হাটহাজারীতে র‍্যাবের সঙ্গে যৌথ অভিযানে আজিজুল হককে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারের পর সাম্প্রতিক কিছু ঘটনা ও ২০১৩ খ্রিষ্টাব্দের হেফাজতের তাণ্ডবের বিষয়ে ঢাকায় ডিবির কার্যালয়ে  জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হয়।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029969215393066