১৩ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি - দৈনিকশিক্ষা

১৩ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক |

১৩ জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের বদলি করে বৃহস্পতিবার প্রজ্ঞাপন জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। 

বদলিকৃতদের মধ্যে যশোরের কেশবপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে বদলির আদেশাধীন কামারুজ্জামান মো. জাহাঙ্গীর হোসেন মিয়াকে যশোরের ঝিকরগাছা উপজেলায়, ঝিকরগাছা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ এস এম জিল্লুর রশিদকে কেশবপুর উপজেলায় বদলি করা হয়েছে।

জাহাঙ্গীরের বিরুদ্ধে ঘুষ ও অনিয়মের প্রমাণ পেয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত টিম। কিন্তু বরখাস্ত না করে তাকে একের পর এক পদায়ন দিয়ে যাচ্ছে। এতে শিক্ষা অধিদপ্তরের প্রশাসন শাখার কর্মকর্তাদের বিরুদ্ধে ক্ষোভের সঞ্চার হচ্ছে। 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহ জালালকে ঢাকার নবাবগঞ্জ উপজেলায়, ঢাকার নবাবগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিক নুর আলমকে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায়, মুকসুদপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহাদাৎ আলী মোল্লাকে টুঙ্গিপাড়া উপজেলায়, বাগেরহাটের চিতলমারী উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মফিজুর রহমানকে বাগেরহাটের মোল্লাহাট উপজেলায়, মোল্লাহাটের উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছা. কামরুননেছাকে চিতলমারী উপজেলায় বদলি করা হয়েছে। 

একই প্রজ্ঞাপনে ঝালকাঠির রাজাপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাসার তালুকদারকে একইজেলার নলছিটি উপজেলায়, নলছিটি উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মু. আনোয়ার আযিমকে বরিশালের বানারীপাড়া উপজেলায়, বানারীপাড়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তফা আলমকে ঝালকাঠির রাজাপুর উপজেলায় বদলি করা হয়েছে।

আর জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ উল্লাহকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায়, নড়াইল সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাহাজাদী বেগমকে যশোরের চৌগাছা উপজেলায় এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহিদুর রহমানকে কক্সবাজারের রামু উপজেলায় বদলি করা হয়েছে। 

অধিদপ্তর জানিয়েছে বদলিকৃতদের ২১ জুনের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে হবে। 

জানা গেছে, যশোরের ঝিকরগাছা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ এস এম জিল্লুর রশিদ, ঢাকার নবাবগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিক নুর আলম, মুকসুদপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহাদাৎ আলী মোল্লা, বাগেরহাটের চিতলমারী উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মফিজুর রহমান এবং ঝালকাঠির নলছিটি উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মু. আনোয়ার আযিমকে জনস্বার্থে বদলি করা হয়েছে। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল    SUBSCRIBE   করতে ক্লিক করুন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0057730674743652