১৫ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তার বদলি - দৈনিকশিক্ষা

১৫ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তার বদলি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক:  ১৫ জন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তার বদলি ও নতুন কর্মস্থলে পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। 

বৃহস্পতিবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানা গেছে।

জানা যায়, বদলি হওয়াদের মধ্যে থানা সহকারী শিক্ষা কর্মকর্তা রয়েছেন ২জন আর বাকি ১৩ জন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা। 

বদলি কর্মকর্তাদের যোগদানের ব্যাপারে বলা হয়, বদলি করা উপজেলায় যদি নির্বাচনী তফসিল ঘোষণা হয় তাহলে নির্বাচনের পরে যোগদান করতে হবে।

বদলিদের মধ্যে রয়েছে, ঢাকার মতিঝিল থানা সহকারী শিক্ষা অফিসার মাহরুক জাবীনকে সূত্রাপুরে অপরদিকে সাহিদা সুলতানাকে সূত্রাপুর থেকে মতিঝিলে বদলি করা হয়েছে। 

এ ছাড়াও দিনাজপুরের কাহারোল উপজেলা সহকারী শিক্ষা অফিসার কাজল চন্দ্র রায়কে খাসনামায়, একই জেলার চিরিবন্দর থেকে মোহাম্মদ মোসাদ্দেক হোসেনকে কাহারোলে, খাসনামা থেকে অনুপম ঘোষকে চিরিবন্দরে, বগুড়ার নন্দীগ্রাম থেকে শাহ মো. আবু রায়হানকে বগুড়া সদরে, বগুড়ার কাহালু থেকে মো. আবু তাহেরকে নন্দীগ্রামে,

বগুড়া সদর থেকে মো. ওয়াহিদুর রহমানকে কাহালুতে, নোয়াখালীর সুর্বণচর থেকে মো. আবু জাহেরকে কবিরহাটে, চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে ইলিয়াস আহমেদকে মুঞ্জিগঞ্জের গজারিয়ায়, ফরিদপুরের নড়রকান্দা থেকে প্রসাদ সরকারকে ভাঙ্গায়, কিশোরগঞ্জের অষ্টগ্রাম থেকে মো. আশরাফুল আলমকে ইটনায়, নোয়াখালীর কবিরহাট থেকে মো. আবুল বসারকে সদরে, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থেকে নির্মল কুমার গোস্বামীকে হরিপুরে, ফরিদপুরের ভাঙ্গা থেকে অসীম কুমার দাসকে নগরকন্দায় বদলি করা হয়েছে।

তালিকা দেখতে ক্লিক করুন

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

কওমি মাদরাসায় ছাত্রলীগের কমিটি গঠন প্রসঙ্গে ইসলামী আন্দোলনের বিবৃতি - dainik shiksha কওমি মাদরাসায় ছাত্রলীগের কমিটি গঠন প্রসঙ্গে ইসলামী আন্দোলনের বিবৃতি আসুন ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী - dainik shiksha আসুন ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী কোথায় কখন ঈদ জামাত - dainik shiksha কোথায় কখন ঈদ জামাত আহত শিক্ষার্থীদের চিকিৎসা সহায়তা দেবে সরকার - dainik shiksha আহত শিক্ষার্থীদের চিকিৎসা সহায়তা দেবে সরকার কোন দেশে কেমন হয় ঈদ-উল আজহা - dainik shiksha কোন দেশে কেমন হয় ঈদ-উল আজহা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.002716064453125