১৭ অক্টোবর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু - দৈনিকশিক্ষা

১৭ অক্টোবর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু

নিজস্ব প্রতিবেদক |

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু হবে ১৭ অক্টোবর। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত হয়। সদস্য সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মহিউদ্দিনের সঞ্চালনায় উক্ত সভার সভাপতিত্ব করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক।

সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ট্রাস্টের ভাইস-চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন,  মোহাম্মাদ আলী দ্বীন, ট্রেজারার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোখলেসুর রহমান, নির্বাহী পরিচালক মো. শামীম আহসান পারভেজ, মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো. শহীদুর রহমান এবং ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. কানিজ হাবিবা আফরিন। আরও উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. তানজিমা ইয়াসমিন এবং ইতিহাস বিভাগের প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্র।  

সভায় একাডেমিক ও প্রশাসনিক বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়। টিকা না নেয়ার কারনে যে সকল শিক্ষার্থী ক্লাসে অংশগ্রহণ করতে পারবে না তাদেরকে অনলাইনে ক্লাস করার বিষয়ে সিদ্ধান্ত হয়।
 
সভা শেষে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিককে ২০২১ সালের বিশ্বসেরা বিজ্ঞানীদের তালিকায় স্থান পাওয়ায় শুভেচ্ছা স্বরূপ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার - dainik shiksha তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি নতুন শিক্ষাক্রম ও কিছু কথা - dainik shiksha নতুন শিক্ষাক্রম ও কিছু কথা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার - dainik shiksha স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য - dainik shiksha শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন - dainik shiksha নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন please click here to view dainikshiksha website Execution time: 0.0039050579071045