১৭তম শিক্ষক নিবন্ধন : এক ভেন্যুর আসন বিন্যাস সংশোধন - দৈনিকশিক্ষা

১৭তম শিক্ষক নিবন্ধন : এক ভেন্যুর আসন বিন্যাস সংশোধন

নিজস্ব প্রতিবেদক |

১৭তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার এক কেন্দ্রের আসন বিন্যাস সংশোধন করা হয়েছে। রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের আসন বিন্যাস সংশোধন করা হয়েছে। ওই কেন্দ্রে নয় হাজার প্রার্থীর পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিলো। কিন্তু ৫ হাজার প্রার্থী ওই প্রতিষ্ঠানে পরীক্ষায় অংশ নেবেন। বাকিদের প্রিলিমিনারি পরীক্ষা রংপুরের আরও ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে নেয়া হবে। 

সোমবার রংপুরের ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের আসন বিন্যাস সংশোধন করা হয়েছে। এনটিআরসিএর এক কর্মকর্তা দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে ৯ হাজার প্রার্থীর পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিলো। প্রতিষ্ঠান কর্তৃপক্ষ আমাদের জানিয়েছিলো ৯ হাজার প্রার্থীর পরীক্ষা তারা নিতে পারবেন। কিন্তু তারা জানিয়েছেন, ৫ হাজার প্রার্থীর পরীক্ষা নিতে পারবেন। তাই বাকি প্রার্থীদের অন্য আরও পাঁচটি প্রতিষ্ঠানে আসন দেয়া হয়েছে। 

তবে, আসন বিন্যাস পরিবর্তন হওয়া প্রার্থীদের নতুন করে অ্যাডমিট দেয়া হবে না বলেও জানান তিনি। তিনি আরও জানিয়েছেন, টেলিটক প্রার্থীদের এসএমএস পাঠিয়ে আসন বিন্যাস পরিবর্তনের বিষয়টি জানাবে। মঙ্গলবার প্রার্থীরা এসএমএস পাবেন। 

আগামী ৩০ ও ৩১ ডিসেম্বর ১৭তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা আছে। 

সংশোধিত আসন বিন্যাস অনুসারে ৩০ ডিসেম্বর স্কুল পর্যায় ও স্কুল পর্যায় ২ এর প্রিলিমিনারি পরীক্ষায় রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে স্কুল পর্যায়-২ এর ভাষা বিষয়ে প্রার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। রোল ২০১০৯৩৩০৬ থেকে ২০১০৯৮৩০৫ পর্যন্ত ৫ হাজার প্রার্থী রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে স্কুল পর্যায় ও স্কুল পর্যায়-২ এর প্রিলিমিনারি পরীক্ষা দেবেন। 

রংপুর বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজে স্কুল পর্যায়-২ এর প্রিলিমিনারি পরীক্ষা দেবেন রোল ২০১০৯৮৩০৬ থেকে রোল ২০১০৯৯৩০৫ পর্যন্ত প্রার্থীরা। 

রংপুর টিচার্স ট্রেনিং কলেজে ৩০ ডিসেম্বর পরীক্ষা দেবেন রোল ২০১০৯৯৩০৬ থেকে রোল ২০১১০০৪০৫ পর্যন্ত প্রার্থীরা। রংপুরের কেরানিহাট হাইস্কুলের স্কুল পর্যায়-২ এর পরীক্ষা দেবেন রোল ২০১১০০৪০৬ থেকে রোল ২০১১০১৩০৫ পর্যন্ত প্রার্থীরা। আরসিসিসিআই পাবলিক স্কুল অ্যান্ড কলেজে স্কুল পর্যায়-২ এর লিখিত পরীক্ষা দেবেন রোল ২০১১০১৩০৬ থেকে রোল ২০১১০১৮০৫ পর্যন্ত প্রার্থীরা। আর রংপুর বর্ডার গার্ড স্কুল অ্যান্ড কলেজে পরীক্ষা দেবেন রোল ২০১১০১৮০৬ থেকে রোল ২০১১০২৩০৫ পর্যন্ত প্রার্থীরা।

৩১ ডিসেম্বর কলেজ পর্যায়ের প্রিলিমিনারি পরীক্ষা রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে পরীক্ষা দেবেন বাংলা বিষয়ের রোল ৪০১০২২২৪২ থেকে ৪০১০২৫১৬০ পর্যন্ত, ইংরেজির রোল ৪০২০২২৮৪৪ থেকে রোল ৪০২০২৪৬০৭ পর্যন্ত ও অর্থনীতি বিষয়ে রোল ৪০৩০১৮৭৮২ থেকে ৪০৩০১৯০৯৮ পর্যন্ত। 

আর বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজে ৩১ ডিসেম্বর পরীক্ষা দেবে কলেজ পর্যায়ের অর্থনীতি বিষয়ের রোল ৪০৩০১৮৭৮২ থেকে ৪০৩০২০০৯৮ পর্যন্ত। রংপুর টিচার্স ট্রেনিং কলেজে একইদিনে পিলিমিনারি পরীক্ষা দেবেন অর্থনীতি বিষয়ের রোল ৪০৪০২৯৫৬৮ থেকে ৪০৪০৩০৬২৭ পর্যন্ত। 

৩১ ডিসেম্বর কেরানিহাট হাইস্কুল অ্যান্ড কলেজের পরীক্ষা দেবেন কলেজ পর্যায়ের রাষ্ট্রবিজ্ঞানের রোল ৪০৪০২৯৭২৮ থেকে রোল ৪০৪০৩০৬২৭ পর্যন্ত। আরসিসিআই পাবলিক স্কুল অ্যান্ড কলেজে একইদিন কলেজ পর্যায়ের পরীক্ষা দেবেন রাষ্ট্রবিজ্ঞানের রোল ৪০৪০৩০৬২৮ থেকে ৪০৪০৩১১২৭ পর্যন্ত। আর এদিন বর্ডারগার্ড স্কুল অ্যান্ড কলেজে কলেজ পর্যায়ের রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের পরীক্ষা দেবেন রোল ৪০৪০৩১১২৮ থেকে রোল ৪০৪০৩১৬২৭ পর্যন্ত প্রার্থীরা। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

কাল খুলছে সব শিক্ষা প্রতিষ্ঠান, শনিবারও চালু ক্লাস - dainik shiksha কাল খুলছে সব শিক্ষা প্রতিষ্ঠান, শনিবারও চালু ক্লাস সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ১৩ বছরের কম বয়সী শিশুদের হাতে স্মার্টফোন নয় - dainik shiksha ১৩ বছরের কম বয়সী শিশুদের হাতে স্মার্টফোন নয় একই স্কুলের দুই ছাত্রীকে বিয়ের পর আরেক ছাত্রীকে ল্যাব সহকারীর অনৈতিক প্রস্তাব - dainik shiksha একই স্কুলের দুই ছাত্রীকে বিয়ের পর আরেক ছাত্রীকে ল্যাব সহকারীর অনৈতিক প্রস্তাব দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে please click here to view dainikshiksha website Execution time: 0.0031979084014893