৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের সভাপতি হাবিবুর, সম্পাদক কাওছার - দৈনিকশিক্ষা

৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের সভাপতি হাবিবুর, সম্পাদক কাওছার

নিজস্ব প্রতিবেদক |

৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরামের ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) সহকারী পরিচালক (প্রশাসন) হাবিবুর রহমান।

আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) সহকারী পরিচালক (মাধ্যমিক) কাওছার আহমেদ।

শুক্রবার বিকেলে ঢাকায় ব্যানবেইস-এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরামের সাধারণ সভায় উপস্থিত সদস্যদের দ্বারা গঠিত পাঁচ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন ভোটের মাধ্যমে এ কমিটি নির্বাচিত করে।

মো. জহুরুল ইসলাম প্রামানিককে সহ সভাপতি-১, মো. আল আমিনকে যুগ্ম সাধারণ সম্পাদক-১, মো. আকরাম হোসেনকে সাংগঠনিক সম্পাদক, তামান্না সুলতানাকে প্রচার ও মিডিয়া বিষয়ক সম্পাদক, বায়েজিদ হাসানকে কোষাধ্যক্ষ, মো. আবদুল কাদেরকে আইন সম্পাদক, মো. আবুল ফাতাহকে দপ্তর সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

একই সঙ্গে এ কমিটির সার্বিক কার্যক্রম তদারকির জন্য ইমামুল মোত্তাকিন, মো. জাহাঙ্গীর আলম খান, আবু হাসান, মো. মেহেদী হাসান, মো. শফিকুল ইসলাম ও মো. আরিফুর রহমানকে নিয়ে ছয় সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034220218658447