৪১তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল সেপ্টেম্বরের শুরুতে - দৈনিকশিক্ষা

৪১তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল সেপ্টেম্বরের শুরুতে

নিজস্ব প্রতিবেদক |

পরীক্ষকদের খাতা মূল্যায়নে কিছু সমস্যা তৈরি হয়েছিল। সেটি আমরা দ্রুত সময়ের মধ্যে ঠিক করে নিয়েছি। আশা করছি। সেপ্টেম্বরের শুরুতে ৪১তম বিসিএসের ফল প্রকাশ করতে পারবো।

বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় এ কথা জানান সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান  সোহরাব হোসাইন।

 

তিনি বলেন, আমাদের বেশ কিছু পরীক্ষক নির্ধারিত সময়ে খাতা মূল্যায়নের কাজ শেষ করতে পারেনি। এছাড়া অনেকগুলো খাতা মূল্যায়নের ক্ষেত্রে কিছুটা ভুল হয়েছিল।  সেজন্য ফল প্রকাশ করতে কিছুটা দেরি হয়েছে। তবে আমরা এই ভুলগুলো চিহ্নিত করেছি। এই সমস্যাগুলো সমাধান করে দ্রুত ফল প্রকাশ করা হবে। 

কবে নাগাদ ফল প্রকাশ করা হবে এমন প্রশ্নের জবাবে পিএসসি চেয়ারম্যান আরও বলেন, এটি নির্দিষ্ট করে বলার মতো সময় এখনো হয়নি। আমরা ফল তৈরি করছি। যত দ্রুত সম্ভব ফল প্রকাশ করা হবে। সেপ্টেম্বরের শুরুতেই ফল প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত ২০১৯ খ্রিষ্টাব্দের ২৭ নভেম্বর ৪১তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এতে আবেদন করেন চার লাখের বেশি প্রার্থী। ২০২১ খ্রিষ্টাব্দের আগস্টের শুরুতে ৪১তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ করে পিএসসি। এ বিসিএসে ২১ হাজার ৫৬ জন উত্তীর্ণ হন। তারাই লিখিত পরীক্ষায় অংশ নেন। এই বিসিএসের মাধ্যমে বিভিন্ন পদে দুই হাজার ১৩৫ জন কর্মকর্তা নিয়োগ দেওয়ার কথা বলা হয়।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0060210227966309