৪৯ বছর ইমামতি, ঘোড়ার গাড়িতে চড়িয়ে বিদায় - দৈনিকশিক্ষা

৪৯ বছর ইমামতি, ঘোড়ার গাড়িতে চড়িয়ে বিদায়

দৈনিক শিক্ষাডটকম, ফেনী |

দৈনিক শিক্ষাডটকম, ফেনী:  ঘোড়ার গাড়িতে চড়িয়ে ও মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে এক মসজিদের ইমামকে রাজসিক বিদায় দিয়েছে গ্রামবাসী। ফেনীর পরশুরামে এ ধরনের ঘটনা এবারই প্রথম।

মঙ্গলবার (৯ এপ্রিল) উপজেলার চিথলিয়া ইউনিয়নের দক্ষিণ মালিপাথর জামে মসজিদের ইমাম ও খতিব মৌলভী আহমাদুর রহমানকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

দীর্ঘ ৪৯ বছর ইমামতি করে সকলের ভালোবাসা ও আস্থা অর্জন করেন আহমাদুর রহমান। সুদীর্ঘ এ সময়ে মানুষের সুখ- দুঃখে, বিপদে পাশে ছিলেন তিনি। বয়সের ভার ও শারীরিক অসুস্থতার কারণে তিনি নিজেই মসজিদ কমিটির কাছে অবসর চান। গ্রামবাসীও তাকে প্রাপ্য সম্মান দিতে ভুল করেনি।

মৌলভী আহমাদুর রহমানের ছেলে প্রবাসী আবদুল মোতালেব বলেন, মানুষ আমার বাবাকে শ্রদ্ধা ও সম্মান করে। গ্রামবাসী ও মসজিদ কমিটি আমার বাবাকে রাজকীয় বিদায় দিয়ে ভালোবাসার প্রমাণ দিয়েছে। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।

এলাকার মানুষ প্রবীণ এ ইমামকে ঘোড়ার গাড়িতে চড়িয়ে ও মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে মালিপাথর, শালধর বাজার, ধনীকুন্ডা, রাজষপুর, মনতলা, গাবতলা ও নিলক্ষী গ্রাম ঘুরিয়ে বিদায় সংবর্ধনা দেয়।  

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.00347900390625