৬ মাস বেতন বন্ধ কাঁঠালিয়ার ইফা শিক্ষকদের - দৈনিকশিক্ষা

৬ মাস বেতন বন্ধ কাঁঠালিয়ার ইফা শিক্ষকদের

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি |

ঝালকাঠির কাঁঠালিয়ায় ছয় মাস ধরে বেতন-ভাতা পাচ্ছেন না ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক ও মডেল কেয়ারটেকারা। দীর্ঘদিন ধরে বেতন না পেয়ে মানবেতর জীবনযাপন করছে পরিবারগুলো।

জানা গেছে, ইসলামিক ফাউন্ডেশন (ইফা) পরিচালিত মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় উপজেলার ৬ ইউনিয়নে ১২৭ শিক্ষক ও চারজন কেয়াটেকার কর্মরত আছেন। ২০২২ খ্রিষ্টাব্দের সেপ্টম্বর মাস থেকে তাদের বেতন-ভাতা বন্ধ রয়েছে। 

মডেল কেয়ারটেকার মো.আনিসুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, গত ৬ মাস ধরে বেতন বন্ধ। সামনে রোজা, ঈদ কিভাবে পরিবার নিয়ে ঈদ করবো বুঝতে পারছি না। 

ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মো.নান্নু কবির পলাশ দৈনিক শিক্ষাডটকমকে জানান, শিক্ষক কেয়াটেকার ও মডেল কেয়াটোকারদের বেতন ভাতার টাতা ব্যাংকে জমা হয়েছে। আশা করছি খুব তাড়াতাড়ি তারা বেতন-ভাতা পাবেন।

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ - dainik shiksha অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র - dainik shiksha ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে - dainik shiksha ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! - dainik shiksha ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল - dainik shiksha জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037081241607666