৮ দিন ইবির ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা - দৈনিকশিক্ষা

৮ দিন ইবির ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা

ইবি প্রতিনিধি |

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কেন্দ্রে ২২ বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের গুচ্ছ এবং স্বতন্ত্র ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা উপলক্ষে ৮দিন বন্ধ থাকবে ইবির ক্লাস-পরীক্ষা। তবে অফিসসমূহ যথারীতি খোলা থাকবে।

শনিবার (১০ মে) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম আলী হাসানের সই করা অফিস আদেশে এ তথ্য জানানো হয়। 

  

অফিস আদেশে বলা হয়, ২০২২-২৩ শিক্ষাবর্ষের সম্মান প্রথম শ্রেণিতে গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের ‘এ’, ‘বি’ ও ‘সি’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা এবং ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা নেওয়ার লক্ষে আগামী ১৯, ২০, ২৬ ও ২৭ মে এবং ২ থেকে ৫ জুন বিশ্ববিদ্যালয়ের সব ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। তবে উক্ত দিনগুলোতে ক্লাস-পরীক্ষা বন্ধ থাকলেও অফিস যথারীতি খোলা থাকবে।

প্রসঙ্গত, আগামী ২০ মে সমন্বিত গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের  ‘বি’ ইউনিট, ২৭ মে ‘সি’ ইউনিট ও ৩ জুন ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়াও আগামী ৫ জুন বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ভর্তি প্রক্রিয়ায় ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0061628818511963