‘দশ টাকার দৌড়’ বিজয়ীদের বাইক দিলো ‘নগদ’ - দৈনিকশিক্ষা

‘দশ টাকার দৌড়’ বিজয়ীদের বাইক দিলো ‘নগদ’

নিজস্ব প্রতিবেদক |

দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ অ্যাপের মাধ্যমে মোবাইলে গেম খেলে সপ্তাহের সর্বোচ্চ স্কোর তুলে মোটরবাইক জিতে নিয়েছেন চারজন বিজয়ী। সম্প্রতি রাজধানীর বনানীতে নগদ-এর প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে বাইকের চাবি তুলে দেয়া হয়। 

‘দশ টাকার অফার’ মোবাইল রিচার্জ ক্যাম্পেইনের আওতায় গত ১৮ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ‘নগদ’ অ্যাপের মাধ্যমে মোবাইলে ‘দশ টাকার দৌড়’ নামক গেম খেলে সপ্তাহের সর্বোচ্চ স্কোর গড়ে এ পুরস্কার জিতে নেন তারা। বিজয়ীরা হলেন তাহমিনা আক্তার লিলি, মো. হজরত আলী, আখিফুল ও রিহাত হাসান তুহিন। 

নগদ-এর চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান আহমদ, চিফ অপারেটিং অফিসার গোলাম মোর্তুজা চৌধুরী, চিফ কর্পোরেট গভার্নেন্স অফিসার এবং চিফ এন্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার নুরুল আলম, স্ট্রাটেজি বিভাগের প্রধান সালাহউদ্দীন মোহাম্মদ ইউসুফ, হেড অব ডিজিটাল মার্কেটিং রোমায়েল হাসান ওয়াহিদ, জেনারেল ম্যানেজার আবু সুফিয়ান মোহাম্মদ খালেদ এবং ডেপুটি জেনারেল ম্যানেজার-ব্র্যান্ড আলি আহসান, কাস্টমার সার্ভিস বিভাগের প্রধান কৌশিক সাহাসহ নগদ-এর কর্মকর্তারা বিজয়ীদের মধ্যে মোটরবাইকের চাবি হস্তান্তর করেন।

এ সময় বাইক বিজয়ী বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী তাহমিনা আক্তার লিলি জানান, ক্যাশআউট চার্জ সবচেয়ে কম হওয়ায় বাড়ি থেকে খরচের টাকা সবসময় নগদ-এ পাঠান তার বাবা। লেখাপড়ার অবসরে অলস সময়টাকে আনন্দময় করে তুলতে নগদ-এর ‘দশ টাকার দৌড়’ ক্যাম্পেইনে অংশ নেন তিনি। তিনি বলেন, সময় কাটানোর জন্য গেম খেলেছি, কিন্তু ‘নগদ’ থেকে যে এভাবে পুরস্কার পাবো, সেটা একেবারেই ভাবিনি।  

‘দশ টাকার দৌড়’ খেলায় অংশ নেন ১ লাখ ৪৮ হাজার ৯৩ জন। যাদের মধ্যে প্রতিদিনের খেলায় সর্বোচ্চ স্কোর গড়া ১০০ জনের প্রত্যেকে পেয়েছেন ১০০ টাকা করে পুরস্কার। সে হিসেবে দুই ২ হাজার ৮০০ জনকে নগদ-এর পক্ষ থেকে দেওয়া হয়েছে প্রতিদিনের পুরস্কার।  

‘দশ টাকার দৌড়’ ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার সময় নগদ-এর চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান আহমদ বলেন, নগদ ব্যবহারকারীদের অবসর সময়টা আরও আনন্দময় করতে এমন গেমের আয়োজন। পাশাপাশি গ্রাহকের বাড়তি পাওয়া হলো বিজয়ীদের জন্য নগদ-এর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার। এ ধরনের আয়োজনের মাধ্যমে নগদ-এর সঙ্গে ব্যবহারকারীদের সম্পর্ক আরও সুদৃঢ় হবে।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0031731128692627