‘নগদ’ গ্রাহকেরা ওভাই রাইডে পাচ্ছেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক - দৈনিকশিক্ষা

‘নগদ’ গ্রাহকেরা ওভাই রাইডে পাচ্ছেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

গ্রাহকের প্রতিদিনের যাতায়াত খরচ কমিয়ে বেশি সাশ্রয় দিতে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ নিয়ে এসেছে দারুণ এক অফার। এখন থেকে ‘নগদ’-এর গ্রাহকেরা রাইড শেয়ারিং প্লাটফর্ম ওভাই-এ সিএনজি বা গাড়ি রাইড বুক করে পেমেন্ট করলেই পাচ্ছেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।    

সম্প্রতি ‘নগদ’-এর প্রধান কার্যালয়ে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় ‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান এবং ওভাই সল্যুশন্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) রাহিদ চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ‘নগদ’-এর চিফ সেলস অফিসার মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান, হেড অব পেমেন্ট মোহাম্মদ মাহবুব সোবহান এবং ওভাই-এর হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মো. আজিজুর রহমান, হেড অব পার্টনারশিপ মাহফুজ শাহেদসহ দুই প্রতিষ্ঠানেরই ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  

এই চুক্তির ফলে এখন থেকে দেশের সেরা মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা ওভাই অ্যাপ থেকে গাড়ি কিংবা সিএনজি রাইডের পেমেন্ট করলে পাবেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বা একবারে সর্বোচ্চ ৭০ টাকা।

চলমান এই অফারের আওতায় একজন গ্রাহক মাসে সর্বোচ্চ ১৪০ টাকা ও দুই মাসে সর্বমোট ২৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন, যা চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত।
   
বিল প্রদানের সময় গ্রাহকেরা ওভাই অ্যাপ থেকে ‘নগদ’ সিলেক্ট করে পেমেন্ট করলে এই ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন। তবে এই অফারটি পেতে চাইলে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে। 

গ্রাহকের যাতায়াত খরচ বাঁচাতে বিশেষ এই অফার নিয়ে ‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার শেখ আমিনুর রহমান বলেন, গ্রাহকদের স্বস্তি দিতে আমরা প্রতিনিয়ত কাজ করছি। ‘নগদ’ শুরু থেকেই গ্রাহকবান্ধব একটি সেবা, দিন দিন গ্রাহকেরা যেটির প্রমাণ পাচ্ছেন।

ক্যাশব্যাকের এই বিশেষ অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন- https://nagad.com.bd/bn/offer/obhai-2/ এই লিংকে অথবা কল করতে পারেন 16167 অথবা 096 096 16167 নম্বরে।

জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ - dainik shiksha পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা - dainik shiksha হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে - dainik shiksha সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.0042269229888916