‘নগদ’ নিয়ে এলো মোবাইল রিচার্জে ১০ টাকার অফার - দৈনিকশিক্ষা

‘নগদ’ নিয়ে এলো মোবাইল রিচার্জে ১০ টাকার অফার

নিজস্ব প্রতিবেদক |

অন্যান্য সেবার মতো মোবাইল রিচার্জেও গ্রাহকদের বেশি লাভ দিতে দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ নিয়ে এলো মোবাইল রিচার্জে ১০ টাকা অফারের বিশেষ একটি ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের আওতায় ‘নগদ’-এর নতুন ও পুরোনো গ্রাহকেরা তাদের নিজ ‘নগদ’ নম্বরে ২০ টাকা রিচার্জ করলেই পাবেন ১০ টাকা ক্যাশব্যাক অথবা ১০ টাকা খরচে পাবেন ১ জিবি ইন্টারনেট। 

সোমবার থেকে ‘নগদ’ গ্রাহকরা দেশের যেকোনো মোবাইল অপারেটর থেকে ২০ টাকা রিচার্জ করলে এ ১০ টাকা ক্যাশব্যাকের অফারটি উপভোগ করতে পারবেন। ‘নগদ’-এর নতুন ও পুরোনো গ্রাহকেরা যারা ২০২১ খ্রিষ্টাব্দের ৩১ ডিসেম্বরের পর কোনো প্রকার রিচার্জ করেননি, তারা এই অপারটি উপভোগ করতে পারবেন।

‘নগদ’ গ্রাহকেরা অ্যাপ অথবা *১৬৭# ডায়াল করার মাধ্যমে রিচার্জ করে উপভোগ করতে পারবেন এ ক্যাশব্যাক অফার। এক্ষেত্রে একজন ‘নগদ’ গ্রাহক সর্বোচ্চ একবার এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন। ক্যাশব্যাক অফারটি পাওয়া যাবে শুধুমাত্র গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টের সাথে সংযুক্ত প্রিপেইড বা পোস্টপেইড নম্বরে। 

‘নগদ’-এর গ্রাহকেরা এই দুটি অফারের মধ্যে যেকোনো একটি অফার উপভোগ করতে পারবেন। এ ছাড়া অফারের ক্যাশব্যাকটি পরবর্তী একদিনের মধ্যে গ্রাহকের নম্বরে যুক্ত হবে। পাশাপাশি ‘নগদ’ ইসলামিক-এর গ্রাহককেরাও চাইলে ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। 

১০ টাকা খরচে ১ জিবি ইন্টারনেট:

১০ টাকা খরচে ১ জিবি ইন্টারনেট পেতে গ্রামীণফোন, রবি এবং এয়ারটেলের গ্রাহকেরা ৩৮ টাকা রিচার্জ করে উপভোগ করতে পারবেন ২৮ টাকা ক্যাশব্যাক। বাংলালিংক-এর গ্রাহকেরা ৩১ টাকা রিচার্জ করে পাবেন ২১ টাকা ক্যাশব্যাক। টেলিটক-এর গ্রাহকেরা ২৭ টাকা রিচার্জ করে পাবেন ১৭ টাকা ক্যাশব্যাক। ক্যাশব্যাকটি পরবর্তী একদিনের মধ্যে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টের সাথে সংযুক্ত মোবাইল নম্বরে যুক্ত হয়ে যাবে।

মোবাইল রিচার্জের এমন দারুণ খবরের বিষয়ে ‘নগদ’-এর চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, সারা পৃথিবীতে এখন দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি। সেখানে ২০ টাকা রিচার্জ করে ১০ টাকা ক্যাশব্যাকের মতো অফার এবং ১০ টাকা খরচে ১ গিগাবাইট ইন্টারনেট এ দেশের সাধারণ মানুষের জন্য অনেক বেশি সাশ্রয়ী ও উপকারী রিচার্জ হবে। আমরা সকল গ্রাহকের কথা মাথায় রেখে এমন উদ্যোগ নিয়েছি।
  
‘নগদ’ কর্তৃক দেশ সেরা এই মোবাইল রিচার্জ সম্পর্কে আরও বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন ‘নগদ’-এর ওয়েবসাইট কিংবা অফিসিয়াল ফেসবুক পেইজ। এ ছাড়া কল করতে পারেন ‘নগদ’-এর গ্রাহক সেবা নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031089782714844