‘পদ্মা সেতুর উদ্বোধনে বিএনপির মন খারাপ’ - দৈনিকশিক্ষা

‘পদ্মা সেতুর উদ্বোধনে বিএনপির মন খারাপ’

নিজস্ব প্রতিবেদক |

পদ্মা সেতুর উদ্বোধনে বিএনপি’র মন খারাপ বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার (২৪ জুন) রাজধানীর শ্যামপুর ধোলাইপাড়ে আওয়ামী মোটরচালক লীগ আয়োজিত ‘পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালি’ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি এ মন্তব্য করেন। 

  

এ সময় তথ্যমন্ত্রী বলেন, ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। এ কারণে দেশের মানুষ আজ উল্লসিত। আর এতো আনন্দের ভিড়ে চালকদের খুশি একটু বেশি। কেননা, পদ্মা পাড়ি দিতে তাদের আর ঘণ্টা ধরে অপেক্ষা করতে হবে না। 

চালকদের নানা কষ্ট, ভোগান্তি আর অপেক্ষার প্রহর শেষ হচ্ছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, দেশের প্রতিটি মানুষ পদ্মা সেতু দেখতে চায়। 

তিনি বলেন, সরকার কোনো উৎসব নয়, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান করছে। কিন্তু বাংলাদেশের মানুষের এই আনন্দ-উল্লাসে বিএনপি-জামায়াতের মন খারাপ হয়ে গেছে। সেজন্য মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা আবোলতাবোল কথা বলা শুরু করেছেন।

এ সময় চালকদের উদ্দেশে মন্ত্রী বলেন, শত শত চালককে পেট্রোল বোমা মেরে এই বিএনপি হত্যা করেছে। তাই তাদের চিরতরে প্রত্যাখ্যান করুন। 

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0058879852294922