please click here to view dainikshiksha website

ইডেনের ২ ছাত্রীকে যৌন হয়রানি, ছাত্রলীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ৭, ২০১৭ - ১১:৪৩ পূর্বাহ্ণ
dainikshiksha print

ইডেনের দুই ছাত্রীকে যৌন হয়রানি ও নির্যাতনের অভিযোগ উঠেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক মিজানুর রহমান পিকুলের বিরুদ্ধে। রবিবার রাতে আজিমপুর সংলগ্ন পলাশী মোড়ে এ ঘটনা ঘটে বলে চকবাজার থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

তারা দু’জন সম্পর্কে বোন। এর মধ্যে একজন ইডেনের সাবেক ছাত্রী, আর অন্যজন তার ছোট বোন তৃতীয় বর্ষের ছাত্রী।  এদিকে এ ঘটনায় রাতেই এক বিজ্ঞপ্তিতে শৃঙ্খলা ভঙের দায়ে পিকুলকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

লিখিত অভিযোগে বড় বোন উল্লেখ করেন, রবিবার রাত ৮টায় তিনি, তার স্বামী ও ছোট বোন পলাশী মোড়ের মাছবাজারে মাছ কিনতে যান। সেসময় বাজারে হাঁটার একসময় বড় বোনের স্বামীর সঙ্গে পিকুলের ধাক্কা লাগলে সে তার স্বামীকে গালিগালাজ করে এবং মারধরের জন্য তেড়ে আসে। দুই বোন এর প্রতিবাদ করায় পিকুল তাদের ওপর চড়াও হয়।  এরপর পিকুল মোবাইল ফোনে তার সহযোগীদের ডেকে এনে ওই দুই বোনের শ্লীলতাহানি করে এবং তার স্বামীকে মেরে রক্তাক্ত করে।

এদিকে রাতেই এক বিজ্ঞপ্তিতে শৃঙ্খলা ভঙের দায়ে পিকুলকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয় এবং আগামী ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে চকবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ বলেন, এ ঘটনায় কোনো সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ৪টি

  1. হুমায়ুন কবির says:

    একেই বলে ক্ষমতার দাপট! ক্ষমতার হাই ভোল্টেজে নুনুর তেজ বেড়ে যায়! এসব হিংস্র মানব পশুর উপযুক্ত শাস্তি হলো লিঙ্গ কর্তন৷

  2. মোঃ হবিবর রহমান, প্রভাষক .বীরগঞ্জ ডিগ্রী কলেজ. দিনাজপুর says:

    সাময়িক বরখাস্ত হোক আর স্থায়ী বরখাস্ত হোক। নেতা স্বাপদে থেকেই অপকর্মটি করেছিল। দায় এড়ানো অত সহজ নয়।

  3. পরমানন্দ ঢালী says:

    হুমায়ুন কবির ভাই আপনি অত্যন্ত সঠিক কথা লিখেছেন। আমি অনেক দিন কাউকে ধন্যবাদ দিতে পারছি না । আজ এ মন্ত্যব্যের কারণে আপনাকে প্রাণ খুলে ধন্যবাদ দিচ্ছি। ধন্যবাদ।

  4. হাফেজ মোঃ ছাইফুল ইসলাম, সিনিয়র শিক্ষক(জীববিজ্ঞান),শিচারপাড়া বুলজান উঃ বিঃ ,সোনাতলা , বগুড়া । says:

    শুধু বহিস্কার নয়, উপযুক্ত বিচার হওয়া দরকার ।

আপনার মন্তব্য দিন