please click here to view dainikshiksha website

ইবির সহায়ক কর্মচারী সমিতির সভাপতি উকিল, সম্পাদক শফিক

ইবি প্রতিনিধি | ডিসেম্বর ১১, ২০১৭ - ১০:৩৬ অপরাহ্ণ
dainikshiksha print

ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহায়ক কর্মচারী সমিতির কার্যনির্বাহী নির্বাচন-২০১৮ সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে উকিল উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে শফিউল ইসলাম খান (শফিক খান) নির্বাচিত হয়েছেন।

সোমবার (১১ই ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা ক্লাবে (মমতাজ ভবন) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রিবতিহীনভাবে ভোট গ্রহণ চলে। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার উপ-হিসাব পরিচালক মো: আব্দুল মান্নান।

নির্বাচন কমিশন সূত্রে, এবছর মোট ১৩টি পদের বিপরীতে ২৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ২২৭ জন। ২২১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে ২৫ জনের ভোট বাতিল করা হয়েছে। ভোট গ্রহণ শেষে সন্ধ্যা ৬টার দিকে ফলাফল ঘোষণা করা হয়। ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো: আব্দুল মান্নান।

ফলাফলে ১৩টি পদের মধ্যে উকিল উদ্দিন ১৪৪ ভোট পেয়ে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে শফিউল ইসলাম ১২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি পদে মো: বাদল, সহ-সাধারণ সম্পাদক মো: হেলাল উদ্দিন, কোষাধ্যক্ষ সোহেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক মশিউর রহমান টোকন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বেলাল হোসেন, ধর্মীয় ও সমাজকল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক লাভলী খাতুন এবং নির্বাহী সদস্য মো: রাহাত খান, আফতাব উদ্দিন শেখ ও জাহাঙ্গীর আলম জনি।

প্রধান নির্বাচন কমিশনার মোঃ আব্দুল মান্নান বলেন,‘অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী ছিল কিন্তু প্রতিহিংসা ছিল না। নির্বাচনে সকল মহলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন