এনটিআরসিএর নতুন চেয়ারম্যান অরুণা বিশ্বাস - বদলি - দৈনিকশিক্ষা

এনটিআরসিএর নতুন চেয়ারম্যান অরুণা বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) নতুন চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন ড. অরুণা বিশ্বাস। অতিরিক্ত সচিব ড. অরুণা বিশ্বাস শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে কর্মরত ছিলেন। তাকে এনটিআরসিএর চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে  বুধবার (২৯ জানুয়ারি) আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জানা গেছে, এনটিআরসিএর বর্তমান চেয়ারম্যান এস এম আশফাক হুসেন অবসরে যাচ্ছেন। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি তার অবসরোত্তর ছুটি শুরু হবে। 

এনটিআরসিএর নতুন চেয়ারম্যান ড. অরুণা বিশ্বাস

একই আদেশে রাজউকের সদস্য অতিরিক্ত সচিব মো. আজহারুল ইসলাম খানকে জাতীয় জাদুঘরের মহাপরিচালক, বেপজার সদস্য অতিরিক্ত সচিব মিজানুর রহমানকে মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন সংস্থার চেয়ারম্যান, অতিরিক্ত সচিব মো. মাহফুজুল কাদেরকে টেকসই ও নবায়নযোগ্য জ্বালানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য এবং অতিরিক্ত সচিব বেগম শিরিন দেলহুরকে বাংলাদেশ ট্যারিফ কমিশনের সদস্যের দায়িত্ব দেয়া হয়েছে। 

ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই - dainik shiksha ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার - dainik shiksha স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না - dainik shiksha উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা - dainik shiksha এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি - dainik shiksha ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় please click here to view dainikshiksha website