চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি - স্কুল - Dainikshiksha

চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি

নিজস্ব প্রতিবেদক |

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদে চলতি দায়িত্বপ্রাপ্ত সহকারী শিক্ষকরা কার্যভার ভাতা পাবেন। এমনটাই জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। মঙ্গলবার (২৫ জুন) গণশিক্ষা মন্ত্রণালয় এ সংক্রান্তে এক আদেশ জারি করেছে।

উপসচিব জাহানারা রহমান স্বাক্ষরিত আদেশটিতে বলা হয়েছে, যেসব সহকারী শিক্ষক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জারি করা বিভিন্ন প্রজ্ঞাপনে উচ্চতর পদে বা প্রধান শিক্ষকের চলতি দায়িত্বপ্রাপ্ত হয়েছেন তারা কার্যভার ভাতা পাবেন।

আদেশে আরো বলা হয়, অর্থ মন্ত্রণালয় থেকে ২০১৮ খ্রিষ্টাব্দের ২৭ ফেব্রুয়ারি জারি করা একটি প্রজ্ঞাপনে বলা হয়েছে "একজন কর্মচারীকে নিজ পদের থেকে উচ্চ পদে চলতি দায়িত্ব প্রদান করা হলে তিনি কার্যভার ভাতা প্রাপ্য হবেন"। এ প্রেক্ষিতে চলতি দায়িত্বপ্রাপ্ত সহকারী শিক্ষকদের কার্যভার ভাতা প্রদানের আদেশ জারি করা হয়েছে।

এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু - dainik shiksha এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর - dainik shiksha ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website