জঙ্গিবাদ দমনে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কাউন্সিলর নিয়োগ হচ্ছে - মেডিকেল ও কারিগরি - Dainikshiksha

জঙ্গিবাদ দমনে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কাউন্সিলর নিয়োগ হচ্ছে

নিজস্ব প্রতিবেদক |

কারিগরি শিক্ষা অধিদপ্তরের আওতাধীন সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গিবাদ দমনে শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে সচেতনা সৃষ্টির লক্ষ্যে একজন করে কাউন্সিলর নিয়োগ দেয়া হবে।

সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের একজন সিনিয়র শিক্ষককে কাউন্সিলর নিয়োগ করে প্রতি মাসের ১০ তারিখের মধ্যে এ বিষয়ে অগ্রগতি প্রতিবেদন দিতে বলেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর।

২০১৬ খ্রিস্টাব্দের জেলা প্রশাসক সম্মেলনে গৃহিত কারিগরি শিক্ষা অধিদপ্তর সংশ্লিষ্ট অংশে মধ্য মেয়াদী সিদ্ধান্তের আলোকে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কাউন্সিলর নিয়োগের এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বুধবার (৯ই আগস্ট) কারিগরি শিক্ষা অধিদপ্তর একটি নোটিশ জারি করেছে। অধিদপ্তরের একাধিক কর্মকর্তা দৈনিকশিক্ষাডটকমকে এ খবর নিশ্চিত করেছে।

জঙ্গিবাদ, সন্ত্রাসদমনে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে সচেতনতা সৃষ্টি ও প্রতিষ্ঠানে কোচিং ব্যবসা বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে নিয়োগপ্রাপ্ত কাউন্সিলরের কাজ। এছাড়া প্রতি মাসের প্রথম সপ্তাহে স্ব স্ব প্রতিষ্ঠান প্রধানের নিকট প্রতিবেদন দাখিল করবেন কাউন্সিলর।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website