please click here to view dainikshiksha website

নিখোঁজের ১৪ দিন পর তিস্তায় কলেজ ছাত্রের মরদেহ

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ৪, ২০১৭ - ১১:১৫ পূর্বাহ্ণ
dainikshiksha print

তিস্তা নদী থেকে ১৪ দিন পর তৌহিদুল ইসলাম শুভ (১৬) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের মারাইরহাট জগতদার তিস্তা নদীর স্পার বাঁধের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

লালমনিরহাট সদর থানার এসআই মশিউর রহমান জানান, সদর উপজেলার রাজপুর ইউনিয়নের মারাইরহাট জগতদার এলাকার লোকজন স্পার বাঁধের পাশে পানিতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পরিবারের লোকজন দেখে এটা শুভর মরদেহ বলে শনাক্ত করে। ১৪ দিন পর মরদেহটি উদ্ধার হওয়ায় মরদেহে পঁচন ধরেছে ও দুর্গন্ধ ছড়াচ্ছে।

এর আগে গত ২১ জুলাই শুভসহ তার ছয় বন্ধু মিলে একটি অটোতে চড়ে সদর উপজেলার খুনিয়াগাছ টেপারহাট বাজারের দক্ষিণ দিকে তিস্তা নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে তৌহিদুল ইসলাম শুভ তিস্তা নদীতে ডুবে যায়।

পরে লালমনিরহাট ফায়ার ব্রিগেড ও রংপুর ফায়ার জোনে খবর দিলে ফায়ার সার্ভিস টিম যৌথভাবে দুইদিন অনেক খোঁজাখুঁজির পরও শুভকে পাওয়া যায়নি।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহের ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন