please click here to view dainikshiksha website

নোবিপ্রবিতে স্বাধীনতা কর্মকর্তা পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী

নোবিপ্রবি প্রতিনিধি | জানুয়ারি ৪, ২০১৬ - ৭:০৯ অপরাহ্ণ
dainikshiksha print

nobiprobiনোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের ২০১৬-১৭ সালের সাধারণ নির্বাচনে পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে স্বাধীনতা কর্মকর্তা পরিষদ ।

এতে সভাপতি পদে তারেক মো. রাশেদ উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে সাখাওয়াত হোসেন নির্বাচিত হন।

আজ সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটরিয়ামে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ৭৪ জন কর্মকর্তা ভোটাধিকার প্রয়োগ করেন।নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক এবং সহকারী নির্বাচন কমিশনার ছিলেন পরিচালক (অর্থ ও হিসাব) আবদুল জলিল ও গ্রন্থাগারিক জাহাঙ্গীর হোসেন।

কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত সদস্যরা হলেন, মজিবুর রহমান (যুগ্ম সাধারণ সম্পাদক), গোলাম রাব্বানী (কার্যকরী সদস্য), মাহমুদুর রহমান (কার্যকরী সদস্য) ও মেজবাহ উদ্দিন পলাশ (কার্যকরী সদস্য)।

এদিকে এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সফিকুল ইসলাম (সহ সভাপতি), সাখাওয়াত হোসেন (সাধারণ সম্পাদক), আবদুর রহমান (কোষাধ্যক্ষ), এএসএম সায়েম (দফতর ও প্রচার সম্পাদক), জিনাত আরা চৌধুরী (মহিলা সম্পাদিকা) এবং খালেদ মেহেদী হাসান (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক) নির্বাচিত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন