পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক - স্কুল - Dainikshiksha

পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৪২০ জন সহকারী শিক্ষক পদোন্নতি পেয়েছেন। সোমবার (১৭ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপনে এসব শিক্ষকের পদোন্নতি দেওয়া হয়।

জানা গেছে, পদোন্নতি প্রাপ্ত ৪২০ শিক্ষকের মধ্যে ৩৬৮ জনকে সহকারী প্রধান শিক্ষক ও ৫২ জনকে সহকারী জেলা শিক্ষা অফিসার পদে পদোন্নতি  দেয়া হয়েছে।

উল্লেখ্য, সহকারী শিক্ষক পদটি ১০ গ্রেডের ও ২য় শ্রেণির পদ। পদোন্নতিপ্রাপ্ত পদ ৯ম গ্রেডের এবং প্রথম শ্রেণির।

 তালিকা দেখুন 

আরও পড়ুন : অবশেষে পদোন্নতি পাচ্ছেন ৪২৩ হাই স্কুল শিক্ষক

 

 

পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় - dainik shiksha পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website