please click here to view dainikshiksha website

পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ৪, ২০১৭ - ২:২৮ অপরাহ্ণ
dainikshiksha print

রাজশাহীর বাঘা ও নাটোরের লালপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে দমকল কর্মীরা। শুক্রবার সকালে খানপুর খেয়া ঘাটে এ নৌকাডুবির ঘটনা ঘটে। দুপুরে তাদের লাশ উদ্ধার করা হয়।

ওই দুই শিক্ষার্থী হলো লালপুর উপজেলার সুলতানপুর গ্রামের মন্টু আলীর ছেলে সবুজ আলী (১৮) এবং বাঘার খানপুর গ্রামের চাঁদমিয়ার ছেলে মনিরুল ইসলাম (১৪)। এদের মধ্যে সবুজ বাঘার দুরদুরিয়া কলেজের একাদশ শ্রেণির এবং মনিরুল খানপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

রাজশাহীর সদর দমকল বাহিনীর সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, খবর পেয়ে তারা বেলা ১১টার দিকে সেখানে পাঁচ সদস্যের ডুবুরি ইউনিট পাঠান। তাদের সঙ্গে নাটোরের লালপুর দমকলবাহিনীর একটি ইউনিটও যৌথভাবে পদ্মা নদীতে উদ্ধার কাজ চালায়। দুপুর দেড়টার নদী থেকে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে ফরহাদ হোসেন বলেন, নিখোঁজ দুইজনই হতদরিদ্র পরিবারের সন্তান। তারা অন্যের জমিতে কাজ করে আয় করে এবং এর পাশাপাশি পড়াশোনাও করে। শুক্রবার সকালে তারা উভয়েই খেয়াঘাট এলাকায় পাট কাটতে যায়। নদী পার হয়ে সেখানে যেতে নৌকার প্রয়োজন  হয়। নৌকায় আরও ৪৫ থেকে ৫০ জন লোক ছিলেন। কিন্তু মাঝ নদীতে গিয়ে ভার সামলাতে না পেরে নৌকাটি ডুবে যায়। এরপর অন্যরা সাঁতরে পারে উঠলেও এই দুই শিক্ষার্থী নদীতে তলিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন