please click here to view dainikshiksha website

পর্নোগ্রাফি মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি | ডিসেম্বর ২৭, ২০১৫ - ১০:০১ অপরাহ্ণ
dainikshiksha print

পর্নোগ্রাফি আইনে দায়ের হওয়া মামলায় ঝালকাঠি জেলা ছাত্রলীগ নেতা মো: লিমন নকিব কে গ্রেপ্তার করেছে পুলিশ । রোবাবার দুপুর সাড়ে তিনটার দিকে শহরের টিনপট্টি এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জেলা শহরের রোনাসে রোডের বাসিন্দা অবসর প্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক মো: কাঞ্চন আলী খান বাদি হয়ে রোববার দুপুরে এ মামলাটি দায়ের করেছেন। মামলায় ছাত্রলীগ নেতা ছাড়াও অজ্ঞাত আরো ৬ জনকে আসামী করা হয়েছে ।

মামলার অভিযোগ করা হয়েছে, গত ২৩ ডিসেম্বর দুপুরে লিমন নকিব অজ্ঞাত ২ নারীসহ কয়েক যুবককে নিয়ে শিক্ষকের বাড়িতে প্রবেশ করেন। এ সময় ঘরে ওই শিক্ষক ছাড়া আর কেউ ছিলেন না। আর এ সুযোগে অস্ত্রের মুখে এবং মারধর করে শিক্ষক কাঞ্চন আলীর পোশাক ছিঁড়ে ওই দুই নারীর সাথে ছবি তোলেন ছাত্রলীগ নেতা।আর ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ২লাখ টাকা চাঁদা দাবী করা হয়। এ সময় ওই শিক্ষক ঘরে থাকা ২৭ হাজার টাকা দিলে ছাত্রলীগ নেতা দুই নারীসহ তার লোকজন নিয়ে চলে যান।

মামলার দায়ের বিষয়টি নিশ্চিত করে সদর থানার পরিদর্শক মাহে আলম বলেন, এজাহার নামিয় প্রধান আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে, বলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন