প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - স্কুল - Dainikshiksha

প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন

নিজস্ব প্রতিবেদক |

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার পাঁচ দিন আগে পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোডে সমস্যা হলে হেল্পলাইনে টেলিফোন বা এসএমএস করে যোগাযোগের পরামর্শ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রবেশপত্র ডাউনলোডের হেল্পলাইনের দুইটি টেলিফোন নম্বরও প্রকাশ করা হয়েছে। হেল্পলাইন নম্বর ০১৩০৫৭০৩৮৬৫ এবং ০১৩০৫৭০৩৮৭১। সোমবার (২১ মার্চ) অধিদপ্তরের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়। 

বিজ্ঞপ্তিতে জানা যায়, নির্ধারিত পরীক্ষার ৫ দিন আগে প্রার্থীদের প্রবেশপত্র ওয়েবসাইটে প্রকাশ করা হবে। প্রার্থীরা প্রবেশপত্র (admit.dpe.gov.bd) ঠিকানা থেকে ডাউনলোড ও প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণ করবেন। প্রার্থীদের আবেদনে উল্লেখ করা মোবাইল নম্বরে ০১৫৫০-১৫৫৫৫৫ নম্বর থেকে এসএমএস পাঠিয়ে প্রবেশপত্র ডাউনলোডের ইউজার আইডি ও পাসওয়ার্ড জানিয়ে দেয়া হবে। 

এছাড়া বিজ্ঞপ্তিতে, লিখিত পরীক্ষার পাঁচ দিন আগে পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোডে সমস্যা হলে হেল্পলাইনে টেলিফোন বা এসএমএস করে যোগাযোগ করতে প্রার্থীদের পরামর্শ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রবেশপত্র ডাউনলোড সংক্রান্ত হেল্পলাইন নম্বর ০১৩০৫-৭০৩৮৬৫ এবং ০১৩০৫-৭০৩৮৭১।  

উল্লেখ্য, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা ৪ ধাপে অনুষ্ঠিত হবে। আগামী ২৪ মে এবং ৩১ মে নিয়োগের ১ম ও ২য় ধাপের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৩য় ধাপের পরীক্ষা আগামী  ২১ জুন এবং ৪র্থ ধাপের পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হবে।

প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) - dainik shiksha সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন - dainik shiksha নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন - dainik shiksha ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website