please click here to view dainikshiksha website

বরিশালে ছাত্রলীগের ১৩ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

বরিশাল অফিস | ডিসেম্বর ২৭, ২০১৫ - ৫:৩৪ অপরাহ্ণ
dainikshiksha print

Bsl

বরিশাল নগরীর জিলা স্কুল এলাকায় ছাত্রলীগের দু’ পক্ষের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ ও যানবাহন ভাংচুরের ঘটনায় দ্রুত বিচার ও অস্ত্র আইনে দুটি মামলা করেছে পুলিশ।

আজ রবিবার সকাল ১০টায় কোতয়ালী মডেল থানার এসআই আশুতোষ সরকার বাদী হয়ে আটক ১৩ জনকে আসামী করে পৃথক দুটি মামলা করেন। মামলা দু’টির নাম ধারী আসামীরা হলেন, সোলায়মান (১৮), কামরুল হাসান (১৫), সাদ্দাম আকন (২০), রাকিব (১৯), আল আমিন (১৯), অনিক (১৮), হাসান (১৮), আলিফ খান (১৮), শুভ (১৮), রোমান (১৭), সালমান রহমান (১৬), রেজওয়ান পারভেজ (১৬) ও আবিদ ইসলাম (১৫)।

এছাড়া আরও ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, জিলা স্কুল এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মহানগর ছাত্রলীগের কর্মী রুবেলের সাথে জেলা ছাত্রলীগের নিলয়ের দ্বন্দ্ব দীর্ঘ দিনের। শুক্রবার রাতে এই দুই গ্র“পের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে দু’পক্ষের মধ্যে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় তারা সিভিল সার্জন , ওষুধ কোম্পানীর গাড়ী সহ কয়েকটি যানবাহনে ভাংচুর চালায়। পরে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ১৩ জনকে আটক করে পুলিশ। দেশীয় অস্ত্র রাখার অভিযোগে অস্ত্র আইনে এবং জনমনে আতংক ও যানবাহনে ভাংচুরের ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক ভাবে জিজ্ঞসাবাদ করে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এদিকে আদালত আটকৃতদের জেল হাজতে প্রেরন করেন।


সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন