please click here to view dainikshiksha website

ভালুকা-ত্রিশাল মৈত্রি ডিগ্রী কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মতবিনিময়

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | আগস্ট ৪, ২০১৭ - ৩:৩৬ অপরাহ্ণ
dainikshiksha print

ময়মনসিংহের ভালুকা-ত্রিশাল মৈত্রি ডিগ্রী কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে বৃহস্পতিবার (০৩রা আগস্ট) দুপুরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় কলেজ গভর্নিং বডির সভাপতি ও ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ড বৃদ্ধির আহ্বান জানিয়েছেন।

মতবিনিময়ে অন্যান্যের মধ্যে অংশ নেন কলেজ অধ্যক্ষ মোঃ খাইরুল বাশার, প্রভাষক মোতাহার মাহফুজুর রহমান, মাহমুদুল করিম সেলিম, আনোয়ারা পারভীন, সোহেল রানা, আবু হানিফ, মোঃ কামরুজ্জামান, ত.ম উসমান গনি তুহীনসহ গভর্নিং বডির সদস্য ও কলেজ শিক্ষক-শিক্ষিকাগণ।

মতবিনিময় শেষে সভাপতি কলেজের নির্মানাধীন চারতলা ভবনের নির্মাণ কাজের অগ্রগতি ও কাজের মান পরিদর্শন করেন। এ ছাড়াও কলেজ লাইব্রেরী, নির্মানাধীন নামাজখানা, কম্পিউটার ল্যাব ও বিভিন্ন শ্রেণিকক্ষ পরিদর্শন করেন। তিনি শিক্ষার্থীদেরকে নিয়মিত পরাশুনার পরামর্শ দিয়ে বলেন কলেজের যে কোন সমস্যায় তাঁকে অবহিত করলে তা দ্রুত সমাধানের উদ্যোগ নেয়া হবে বলে ছাত্র-ছাত্রীদের কাছে প্রতিশ্রুতি দেন।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ১টি

  1. মোঃ হবিবর রহমান, প্রভাষক, বীরগঞ্জ ডিগ্রী কলেজ, দিনাজপুর says:

    প্রতি মাসে এ ধরনের আলোচনা অনুষ্ঠান এবং ভাব বিনিময়ের ব্যাবস্থা প্রতিটি কলেজেই হওয়া উচিৎ। এতে পারস্পরিক সম্পর্ক যেমন উন্নত হবে, উদ্ভূত বিভিন্ন সমস্যারও দ্রুত সমাধান হবে।

আপনার মন্তব্য দিন