please click here to view dainikshiksha website

মিরপুরে ছাত্রীকে বাসায় নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ১, ২০১৬ - ৮:১২ পূর্বাহ্ণ
dainikshiksha print

রাজধানীর মিরপুরে জেএসসি পরীক্ষার্থীকে (১৪) বাসায় ডেকে নিয়ে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণ করেছে তার গৃহশিক্ষক। ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ অভিযোগে পুলিশ গৃহশিক্ষক ও তার বন্ধুকে গ্রেফতার করেছে।

ছাত্রী জানায়, সে মিরপুরের তালতলা মহিলা স্কুল অ্যান্ড কলেজের অস্টম শ্রেণীর ছাত্রী এবং এবার জেএসসি পরীক্ষা দিয়েছিল। সে মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র আলআমিন ওরফে রাজুর কাছে প্রাইভেট পড়ত।

বুধবার রাজু নতুন শিক্ষক শাহীনের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার কথা বলে পীরেরবাগের একটি বাসায় ডেকে নেয়। ছাত্রীকে দক্ষিণ পীরেরবাগে ওই বাড়ির পাঁচতলার ফ্লাটে নিয়ে ধর্ষণ করে এবং শাহীন সেটার ভিডিও ধারণ করে।

মিরপুর থানার এসআই সুরুজ মিয়া জানান, বৃহস্পতিবার সকালে মামলার পর ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে দক্ষিণ পীরেরবাগ থেকে শাহীনকে গ্রেফতার করা হয়েছে এবং রাজুর মা-বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

রাজুর বাবা লক্ষ্মীপুরের সংসদ সদস্য আবদুুুল আউয়ালের গাড়িচালক। পরে রাজুকে এ মামলায় গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, রাজু ওই ছাত্রীর বাসায় গিয়ে প্রাইভেট পড়াত।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন