please click here to view dainikshiksha website

শিক্ষককে পেটানোর দায়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ৪, ২০১৭ - ১২:২২ অপরাহ্ণ
dainikshiksha print

আওয়ামী লীগ নেতাকে পেটানোর ঘটনায় দল থেকে বহিষ্কার হলেন নীলফামারী সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনোয়ার হোসেন মুন।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের বিষয়টি প্রকাশিত হয়।

এছাড়া ইউনিয়নে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণারও নির্দেশ দেওয়া হয় একই চিঠিতে।

 মঙ্গলবার (০১ আগস্ট) বিকেলে সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নের উত্তর চওড়া বড়গাছা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও নীলফামারী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলামকে চাকরির জন্য দেয়া ১৫ লাখ টাকা ফেরত চাইতে গিয়ে তাকে (অধ্যক্ষকে) পেটান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুন। তিনি নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকি‍ৎসাধীন।

ওই ঘটনাকে কেন্দ্র করে দু’টি পক্ষ তৈরি হয় চওড়া বড়গাছা এলাকায়। এলাকাবাসী অধ্যক্ষের অনিয়ম দুর্নীতির প্রতিবাদে তার অপসারণের দাবিতে এবং অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে শিক্ষক-কর্মচারীরা পাল্টাপাল্টি মানববন্ধন করেন।

মুনকে দল থেকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ৩টি

  1. পরমানন্দ ঢালী says:

    আরে এইটুকু বাহাদুরি যদি না দেখাতে পারলো তাহলে দল করে হবে কি ?

  2. হুমায়ুন কবির says:

    ক্ষমতার দাপট! ক্ষমতা গেলে গণপিটুনিতে অস্তিত্বও থাকবে না!

  3. মোঃ হবিবর রহমান, প্রভাষক, বীরগঞ্জ ডিগ্রী কলেজ, দিনাজপুর says:

    অধ্যক্ষকে পেটানো ছাত্রলীগ নেতার উপযুক্ত বিচারের পাশাপাশি পনের লক্ষ টাকা নেয়ার অভিযোগেরও তদন্ত হওয়া দরকার। অভিযোগ প্রমানিত হলে অধ্যক্ষকেও বিচারের আওতায় আনতে হবে। সন্ত্রাস এবং দূর্নীতি কোনটাই শিক্ষা প্রতিষ্ঠানে গ্রহনযোগ্য হতে পারে না।

আপনার মন্তব্য দিন