শিক্ষককে পেটানোর দায়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার - বিবিধ - Dainikshiksha

শিক্ষককে পেটানোর দায়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক |

আওয়ামী লীগ নেতাকে পেটানোর ঘটনায় দল থেকে বহিষ্কার হলেন নীলফামারী সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনোয়ার হোসেন মুন।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের বিষয়টি প্রকাশিত হয়।

এছাড়া ইউনিয়নে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণারও নির্দেশ দেওয়া হয় একই চিঠিতে।

 মঙ্গলবার (০১ আগস্ট) বিকেলে সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নের উত্তর চওড়া বড়গাছা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও নীলফামারী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলামকে চাকরির জন্য দেয়া ১৫ লাখ টাকা ফেরত চাইতে গিয়ে তাকে (অধ্যক্ষকে) পেটান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুন। তিনি নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকি‍ৎসাধীন।

ওই ঘটনাকে কেন্দ্র করে দু’টি পক্ষ তৈরি হয় চওড়া বড়গাছা এলাকায়। এলাকাবাসী অধ্যক্ষের অনিয়ম দুর্নীতির প্রতিবাদে তার অপসারণের দাবিতে এবং অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে শিক্ষক-কর্মচারীরা পাল্টাপাল্টি মানববন্ধন করেন।

মুনকে দল থেকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website