please click here to view dainikshiksha website

শেরপুরে শিক্ষার মানোন্নয়নে মাউশির মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি | আগস্ট ৯, ২০১৭ - ৭:২৪ অপরাহ্ণ
dainikshiksha print

শেরপুরে শিক্ষার মানোন্নয়নে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, ময়মনসিংহ অঞ্চলের সাথে শিক্ষক-কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৯ই আগস্ট) সকালে শেরপুর সরকারী কলেজের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ ড. এ.কে.এম রিয়াজুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাউশি ময়মনসিংহ অঞ্চলের পরিচালক প্রফেসর মো. আব্দুল মোতালেব।

শেরপুর সরকারী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শিব শংকর কারুয়ার সঞ্চালনায় এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন শেরপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আছাদুজ্জামান, মাউশি ময়মনসিংহ অঞ্চলের উপ পরিচালক (কলেজ) ড. বিমল চন্দ্র সরকার, মাউশি ময়মনসিংহ অঞ্চলের সহকারী পরিচালক (কলেজ) মুহাম্মদ মোজাম্মেল হক, মাউশি ময়মনসিংহ অঞ্চলের সহকারী পরিচালক (মাধ্যমিক) মোহসিনা খাতুন, শেরপুর সরকারী কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান আকরাম হোসেনসহ শেরপুর সরকারী কলেজ ও শেরপুর সরকারী মহিলা কলেজের প্রায় শতাধিক শিক্ষক ও কর্মকর্তারা অংশ নেন।

মতবিনিময় সভায় বক্তারা শিক্ষার মানোন্নয়নে ডিজিটাল ক্লাশ রুম ব্যবহার, শিক্ষাপ্রতিষ্ঠানের পরিবেশ শিক্ষা উপযোগী করে তোলা ও শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের অধিক যতœশীল এবং পাঠদানে সৃজনশীলতার উপর গুরুত্ব আরোপ করেন।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ১টি

  1. সুশীল চন্দ্র মিস্ত্রী,সভাপতি,বাংলাদেশ শিক্ষক সমিতি,কাঠালিয়া,ঝালকাঠি। says:

    শিক্ষার মান সভা সমাবেশ সেমিনার করে উন্নয়ণ করা সম্ভব নয়। অবকাঠামো উন্নয়ণ,জনবল কাঠামো সংশোধন তথা শিক্ষা জাতীয়করণ শিক্ষার মান উন্নয়ণের এক মাত্র পথ।

আপনার মন্তব্য দিন