please click here to view dainikshiksha website

সেই শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি | আগস্ট ১৩, ২০১৭ - ৫:৪৯ অপরাহ্ণ
dainikshiksha print

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বগাকৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সেই ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেয়া হয়েছে।
রোববার (১৩ আগস্ট) উপজেলা শিক্ষা কর্মকর্তা জীবন আরা বেগম ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আতিকুল ইসলামকে শোকজ করে তিন কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলেছেন।

শনিবার দৈনিকশিক্ষাডটকমে ‘প্রধান শিক্ষকের ভুলে ফুলবাড়ীয়ায় ধর্ম পরীক্ষা স্থগিত’ শিরোনামে সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসে উপজেলা শিক্ষা অফিস।
গত ৭ই আগস্ট পঞ্চম শ্রেণির গণিত পরীক্ষার দিন বগাকৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ইসালাম ও নৈতিক শিক্ষা পরীক্ষা নেয়া হয়। যে কারণে উপজেলার সব স্কুলে শনিবারের পঞ্চম শ্রেণির ইসালাম ও নৈতিক শিক্ষা পরীক্ষা স্থগিত করেন শিক্ষা কর্মকর্তা।

উপজেলা শিক্ষা কর্মকর্তা জীবন আরা বেগম বলেন, তিন কার্যদিবসের মধ্যে শোকজের সন্তোষজনক জবাব দিতে না পারলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে জেলা শিক্ষা কর্মকর্তার (স্যার) কাছে লিখিত ভাবে জানাব।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ১টি

  1. মো. ফিরোজ মিয়া says:

    আশা করছি দৈনিক শিক্ষা ডট কমের সাংবাদিক ভাইয়া সংবাদটি প্রচার করবেন::হায়রে দেশ, হায়রে স্বাধীনতা::
    যা হোক, আপনাদের আবদার এবং আমাদেরও চাওয়া এরই প্রেক্ষিতে আজ আমাদের শিক্ষামন্ত্রীর সাথে দেখা করার আশা নিয়ে গিয়েছিলাম, সাথে নিয়েছিলাম স্মারকলিপি। সেই একই অবস্থা নানা অফিসিয়াল ঝক্কিঝামেলা পেরিয়ে ৩ ঘন্টা অপেক্ষার প্রহর গুনে অবশেষে ভিতরে যাওয়ার অনুমতি পেলাম। আমাদেরকে নিয়ে যাওয়া হলো মন্ত্রীর একান্ত সচীব নাজমুল হক খানের কক্ষে। তিনি আমাদের স্মারকলিপিটি পড়ে দেখলেন। বুঝতে পারলাম এবার আমাদেরকে বিদায় দেওয়ার পালা। কক্ষ থেকে বেরিয়ে উর্ধ্বতন কর্মকর্তাকে বললাম আমরা তো মন্ত্রী মহোদয়ের সাথে কথা বলবো। আমাদেরকে জানানো হল মন্ত্রীর সাথে দেখা করতে হলে আপনাদেরকে একটা সিষ্টেমের মধ্যে আসতে হবে। তো সেটা কিভাবে? বলা হলো মন্ত্রীর একান্ত সচীব বরাবরে আবেদন করতে হবে কয়েক জনের পূর্নাঙ্গ তথ্য দিয়ে তা যাচাই বাছাই হবে ১ থেকে দেড় মাসব্যাপী এবং তাতে মন্ত্রীর সম্মতি থাকলে আপনাদেরকে জানানো হবে। তবেই আপনারা মন্ত্রীর সাথে দেখা করতে পারবেন।

আপনার মন্তব্য দিন