স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছর ধরে ধর্ষণ - স্কুল - Dainikshiksha

স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছর ধরে ধর্ষণ

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লার মুরাদনগরে বিয়ের প্রলোভনে ২ বছর ধরে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে (১২) ধর্ষণ করে বখাটে যুবক রাসেল। ধর্ষণের ফলে শিশুটি এক পর্যয়ে অন্তঃসত্বা হয়ে পড়ায় তাকে গর্ভপাতেও বাধ্য করে প্রতারক ওই যুবক। গর্ভপাতে মৃত ছেলে সন্তান হওয়ার পর ওই শিশু মা এখন মৃত্যুর সাথে লড়াই করছে হাসপাতালে। প্রতারণার শিকার ওই শিশুর বাবা গতকাল থানায় মামলা দিলে পুলিশ ধর্ষককে আটক করে।

প্রতারক রাসেল (২২) উপজেলার যাত্রাপুর ইউপির ভবানীপুর গ্রামের আবদুল জলিলের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, প্রতারক রাসেল নানান কৌশলে ও একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ৬ষ্ঠ শ্রেণীর ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে। এরপর একসময় শারিরীক সম্পর্কও গড়ে তোলে। তার একপর্যায়ে মেয়েটি গর্ভবতী হয়ে পড়লে তার পরিবার বিষয়টি টের পেয়ে রাসেলকে বিয়ের জন্য চাপ দেয়। রাসেল এখানেও কৌশল খাটিয়ে সবার অজান্তে মেয়েটিকে গর্ভপাতের ঔষধ খাইয়ে দেয়। ঔষধ খাওয়ার পর মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। এ অবস্থায় পরিবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে মেয়েটি একটি মৃত ছেলে সন্তান প্রসব করে।

মেয়েটির শারিরীক অবস্থার অবনতি দেখে চিকিৎসক তাকে জেলা মেডিকেল হাসপাতালে পাঠান। মেয়েটির অসহায় বাবা থানায় গিয়ে অভিযোগ দায়ের করলে পুলিশ প্রতারক রাসেলকে আটক করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, প্রতারকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর (১) ধারায় প্রতারণা ও ধর্ষণের মামলা করা হয়েছে।

আসামিকে গ্রেপ্তার করে ০৯ আগস্ট, বুধবার দুপুরে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান - dainik shiksha সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান ব্যবসায় ব্যবস্থাপনার জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ - dainik shiksha ব্যবসায় ব্যবস্থাপনার জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদায়ন - dainik shiksha ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদায়ন ঢাবিতে ভর্তি আবেদনের সময় বাড়ল - dainik shiksha ঢাবিতে ভর্তি আবেদনের সময় বাড়ল ৫ শতাংশ ইনক্রিমেন্ট দাবিতে শিক্ষকদের মানববন্ধন ৫ সেপ্টেম্বর (ভিডিও) - dainik shiksha ৫ শতাংশ ইনক্রিমেন্ট দাবিতে শিক্ষকদের মানববন্ধন ৫ সেপ্টেম্বর (ভিডিও) মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ - dainik shiksha মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ টিটিসির সেই ৯২ শিক্ষকের চাকরি স্থায়ীকরণ অবৈধ ঘোষণা করেছে হাইকোর্ট - dainik shiksha টিটিসির সেই ৯২ শিক্ষকের চাকরি স্থায়ীকরণ অবৈধ ঘোষণা করেছে হাইকোর্ট কওমি সনদের স্বীকৃতিতে আইনের খসড়া অনুমোদন - dainik shiksha কওমি সনদের স্বীকৃতিতে আইনের খসড়া অনুমোদন প্রাথমিক সমাপনী পরীক্ষা আর থাকছে না - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষা আর থাকছে না উপসচিব হতে চান সরকারি কলেজের দুই শতাধিক শিক্ষক - dainik shiksha উপসচিব হতে চান সরকারি কলেজের দুই শতাধিক শিক্ষক জেএসসি পরীক্ষার সূচি - dainik shiksha জেএসসি পরীক্ষার সূচি জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু ১ নভেম্বর - dainik shiksha জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু ১ নভেম্বর জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website