স্কুলে ভর্তি সংক্রান্ত সভা ২৪ অক্টোবর - ভর্তি - Dainikshiksha

স্কুলে ভর্তি সংক্রান্ত সভা ২৪ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা মহানগরীর সরকারি ও বেসকারি স্কুলে ২০১৯ খ্রিস্টাব্দের ভর্তি পরীক্ষা পরিচালনা, অনলাইন কার্যাদি সম্পাদন ও পর্যবেক্ষেণে দুটি পৃথক সভা আগামী ২৪ অক্টোবর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সভা কক্ষে অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সূত্র এ তথ্য জানিয়েছে। 

শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক সভা দুটির সভাপতিত্ব করবেন।  আগামী ২৪ অক্টোবর (বুধবার) সকাল ১১টায়  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সভা কক্ষে ঢাকা মহানগরীর সরকারি স্কুলে ভর্তি পরীক্ষা পরিচালনা, অনলাইন কার্যাদি সম্পাদন বিষয়ে ভর্তি কমিটির সভাটি অনুষ্ঠিত হবে। 

অপরদিকে একই দিন বিকেল সাড়ে ৩ টায় ঢাকা মহানগরীর বেসকারি স্কুলে ভর্তি প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পাদনে ভর্তি তদারকি ও পরিবীক্ষণ কমিটির সভা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সভা কক্ষে অনুষ্ঠিত হবে।

জানা গেছে দুইটি সভাতেই ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক উইংয়ের পরিচালক, উপপরিচালক, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের প্রতিনিধি, ঢাকা জেলা প্রশাসকের প্রতিনিধি, ঢাকা জেলা শিক্ষা কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত থাকবেন। 

এছাড়া সরকারি স্কুলের ভর্তি কমিটির সভায় ঢাকা মহানগরীর সরকারি স্কুলগুলোর প্রধান শিক্ষকদের উপস্থিত থাকতে বলা হয়েছে। অপরদিকে ঢাকা মহানগরীর বেসকারি স্কুলে ভর্তি প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পাদনে ভর্তি তদারকি ও পরিবীক্ষণ কমিটির সভায় রাজধানীর ৫১টি বেসরকারি স্কুলের প্রধানদের উপস্থিত থাকতে বলা হয়েছে।     

কোচিং সেন্টার বন্ধ থাকবে এক মাস - dainik shiksha কোচিং সেন্টার বন্ধ থাকবে এক মাস এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১০২৯ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১০২৯ শিক্ষক স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২৬ জানুয়ারি হচ্ছে না - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২৬ জানুয়ারি হচ্ছে না অবসর-কল্যাণে ১০ শতাংশ চাঁদার আদেশ জারি - dainik shiksha অবসর-কল্যাণে ১০ শতাংশ চাঁদার আদেশ জারি অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট অভিভাবকশূন্য - dainik shiksha অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট অভিভাবকশূন্য ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না - dainik shiksha ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি - dainik shiksha উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website