২০২০ খ্রিষ্টাব্দের কলেজের সংশোধিত ছুটির তালিকা - কলেজ - দৈনিকশিক্ষা

২০২০ খ্রিষ্টাব্দের কলেজের সংশোধিত ছুটির তালিকা

নিজস্ব প্রতিবেদক |

সরকারি বেসরকারি কলেজ, সরকারি আলিয়া মাদরাসা ও টিটি কলেজের ২০২০ খ্রিষ্টাব্দের সংশোধিত ছুটির তালিকা প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সংশোধিত ছুটির তালিকাটি অনুমোদন করা হয়। এদিনও মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে সংশোধিত ছুটির তালিকা প্রকাশ করা হয়।

আরও পড়ুন: হাইস্কুল ও কলেজে সরস্বতী পূজার ছুটি ৩০ জানুয়ারি, আদেশ জারি

গতমাসে প্রকাশিত ২০২০ খ্রিষ্টাব্দে শিক্ষা প্রতিষ্ঠানে ছুটির পৃথক তালিকায় পূজায় মাধ্যমিক স্কুল ও কলেজের ছুটির ২৯ জানুয়ারি ছুটি বলা ছিলো। পূজা ৩০ জানুয়ারি হওয়ায় পূর্ব নির্ধারিত ২৯ জানুয়ারির ছুটি বাতিল হয়ে ৩০ জানুয়ারি হবে। এ বিষয়টি উল্লেখ করে ছুটির তালিকা সংশোধন করা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।  

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website