ইমরান আহমদ কলেজ জাতীয়করণ কার্যক্রমের ওপর স্থিতাবস্থা জারি - Dainikshiksha

ইমরান আহমদ কলেজ জাতীয়করণ কার্যক্রমের ওপর স্থিতাবস্থা জারি

নিজস্ব প্রতিবেদক |

সিলেটের ইমরান আহমদ মহিলা ডিগ্রি কলেজ জাতীয়করণ কার্যক্রমের ওপর তিনমাসের জন্য স্থিতাবস্থা বজায় রাখার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট ।

ইমরান আহমেদ কলেজ জাতীয়করণের ওপর স্থগিতাদেশ চেয়ে জৈন্তা কলেজের পক্ষ থেকে একটি রিট আবেদন করা হয়। শুনানিশেষে ১০  নম্বর কোর্ট থেকে এমন আদেশ দেয়া হয় আজ সোমবার (২২মে)। একইসঙ্গে জৈন্তা কলেজকে জাতীয়করণের তালিকায় নেয়ার জন্যও উদ্যোগ নিতে সরকারকে বলা হয়।

জৈন্তা কলেজের পক্ষের আইনজীবী ব্যারিস্টার আবদুল হালিম কাফি দৈনিক শিক্ষা ডটকমকে  এ খবর নিশ্চিত করেছেন।

আইনজীবী বলেন, ১৯৮৭ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠিত জৈন্তা ডিগ্রি কলেজকে বাদ দিয়ে অপেক্ষাকৃত নতুন কলেজটিকে জাতীয়করণের তালিকাভুক্ত করা হয়েছে। এতে জাতীয়করণের নীতিমালা লঙ্ঘণ হয়েছে।

ইমরান আহমদ কলেজটির প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ।

১১ই মে জাতীয়করণের লক্ষ্যে ডিট অব গিফট দলিলের কাজ সম্পন্ন হয়েছে।

নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট please click here to view dainikshiksha website Execution time: 0.0063841342926025