নতুন এমপিওভুক্ত হওয়া কারিগরির ২২ শিক্ষকের তালিকা - দৈনিকশিক্ষা

নতুন এমপিওভুক্ত হওয়া কারিগরির ২২ শিক্ষকের তালিকা

নিজস্ব প্রতিবেদক |

এমপিওভুক্ত হলেন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত বিভিন্ন বিষয়ের ২২ জন শিক্ষক। এর মধ্যে ব্যবসায় ব্যবস্থাপনা (বিএম) শাখার ১৭ জন ও ভোকেশনাল শাখার রয়েছে ৫ জন শিক্ষক। এসব শিক্ষকের এমপিও চলতি বছরের অক্টোবর মাস থেকে কার্যকর হবে।

কারিগরি শিক্ষা অধিদপ্তরের আওতাধীন বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারিদের এমপিওভুক্তি এবং টাইমস্কেল প্রদানের লক্ষ্যে ৪৫ তম সভায় এমপিও প্রদানের এ সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া ৪৫ তম সভায় ২ জনকে অধ্যক্ষ স্কেল, ৯ জনকে সহকারি অধ্যাপক স্কেল, ৬ জনকে বিএড স্কেল প্রদান করা হয়।

একই সভায় কাগজপত্রে সমস্যা থাকার কারণে ১১৯ জন শিক্ষক-কর্মচারির এমপিও আবেদন বাতিল করা হয়েছে। এমপিও নীতিমালা অনুযায়ী প্রতিষ্ঠান প্রধান, গভর্নিং বডির সভাপতি এবং প্রযোজ্য ক্ষেত্রে জেলা শিক্ষা কর্মকর্তার মাধ্যমে যথাযথভাবে কাগজপত্রাদি দাখিল করা হলে পরবর্তী সভায় বিবেচনা করা হবে বলে জানানো হয়েছে।

নতুন এমপিওভুক্ত হওয়া ২২ জনের তালিকা দেখুন

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0054068565368652