রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনে ৩৬৮ নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনে ৩৬৮ নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক শিক্ষা ডেস্ক |

রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) জাতীয় পর্যায়ের একটি বেসরকারি সংস্থা। সম্প্রতি প্রতিষ্ঠানটিতে ৭টি পদে মোট ৩৬৮ জন লোক নিয়োগ করা হবে বলে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে ১৪ মে প্রথম আলোর ৯ পৃষ্ঠায়।

এতে সহকারী পরিচালক (এমএফ) পদে ৩ জন, আঞ্চলিক ব্যবস্থাপক পদে ৫ জন, শাখা ব্যবস্থাপক পদে ৬০ জন, সহকারী শাখা হিসাবরক্ষক পদে ৭৫ জন, সিনিয়র ক্রেডিট অফিসার পদে ১০০ জন, জুনিয়র ক্রেডিট অফিসার পদে ১০০ জন এবং সার্ভিস স্টাফ (অস্থায়ী) পদে ২৫ জনকে নিয়োগ করা হবে। এসব পদের পরীক্ষা পদভেদে বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্থান ও ঠিকানায় আগামী ২ জুন সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

সহকারী পরিচালক (এমএফ), আঞ্চলিক ব্যবস্থাপক এবং শাখা ব্যবস্থাপক পদের প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। সহকারী শাখা হিসাবরক্ষক পদের প্রার্থীদের কমপক্ষে বিকম পাস হতে হবে। সিনিয়র ক্রেডিট অফিসার পদের প্রার্থীদের স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। জুনিয়র ক্রেডিট অফিসার পদের প্রার্থীদের স্নাতক বা এইচএসসি পাস হতে হবে এবং সার্ভিস স্টাফ (অস্থায়ী) পদের প্রার্থীরা এসএসসি পাস হলেই আবেদন করতে পারবে। পদভেদে প্রার্থীদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে এবং কিছু অভিজ্ঞতাও থাকতে হবে। তবে সিনিয়র ক্রেডিট অফিসার, জুনিয়র ক্রেডিট অফিসার এবং সার্ভিস স্টাফ (অস্থায়ী) পদের প্রার্থীদের কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই।

আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট আকারের দুই কপি ছবি ও সব পরীক্ষা পাসের মূল সনদের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদ ও মূল নাগরিকত্ব সনদ, অনাত্মীয় দুজন বিশিষ্ট ব্যক্তির রেফারেন্স ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং নির্বাহী পরিচালক, রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্রসহ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পরীক্ষাকেন্দ্রগুলোতে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। আবেদনপত্রে মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। সব পদের প্রার্থীদের পরীক্ষার দিন ২০০ টাকা পরীক্ষার ফি (অফেরতযোগ্য) নগদ প্রদান করে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। পরীক্ষার সময় সব মূল সনদ এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি সঙ্গে আনতে হবে।

চূড়ান্তভাবে নির্বাচিত সহকারী পরিচালক পদের প্রার্থীদের শিক্ষানবিশকালে ৩৫ হাজার টাকা, আঞ্চলিক ব্যবস্থাপক পদের প্রার্থীদের ২৬ হাজার টাকা, শাখা ব্যবস্থাপক পদের প্রার্থীদের ১৮ হাজার টাকা, সহকারী শাখা হিসাবরক্ষক ও সিনিয়র ক্রেডিট অফিসার পদের প্রার্থীদের ১৫ হাজার টাকা, জুনিয়র ক্রেডিট অফিসার পদের প্রার্থীদের ১১ হাজার ৫০০ টাকা এবং সার্ভিস স্টাফ (অস্থায়ী) পদের প্রার্থীদের বেতন সাকল্যে ৬ হাজার ৫০০ টাকা বেতনসহ অন্যান্য ভাতা ও সুবিধা দেওয়া হবে।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0077061653137207